তাসকিনের পর বোলিং পরীক্ষা দিলেন সানীও


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – বোলিং পরীক্ষা সম্পন্ন করেছেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ ও স্পিনার আরাফাত সানী। ব্রিসবেনে বৃহস্পতিবার সকাল ১০ টায় পরীক্ষা দেন তাসকিন আহমেদ। দুপুর ১টায় পরীক্ষা দেন স্পিনার আরাফাত সানী।

বোলিং পরীক্ষা দিতে গত সোমবার অস্ট্রেলিয়া পৌঁছান তাসকিন ও সানী। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী আজ বোলিং সম্পন্ন করেন তারা। পরীক্ষা শেষ হওয়ায় এবার তাদের দেশের বিমানে উঠার পালা।

আগামী ১১ সেপ্টেম্বর (রোববার) দেশে ফেরার কথা রয়েছে তাদের। বোলিং পরীক্ষার ফলাফল জানা যাবে পরীক্ষার দুই থেকে তিন সপ্তাহের মধ্যে।

ব্রিসবেনে সানী-তাসকিনের পরীক্ষায় সময় ছিলেন বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। গতকাল বুধবার তাসকিন ও সানীকে নৈশভোজে নিমন্ত্রণও করেন কোচ।

sunny

গত সোমবার বাংলাদেশ সময় রাত ১১টা ৫০ মিনিটে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তাসকিন আহমেদ ও আরাফাত সানী। আজ (৮ সেপ্টেম্বর) ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারের ল্যাবে বোলিং অ্যাকশনের পরীক্ষার জন্য উপস্থিত হোন তারা। পরীক্ষা শেষে এখন ভালো ফলাফলের প্রত্যাশায় রয়েছেন বাংলাদেশ এ দুই বোলার।

ভারতে অনুষ্ঠিত গত টি-টোয়েন্টি বিশ্বকাপে একই ম্যাচে প্রশ্নবিদ্ধ হয় তাসকিন ও সানীর বোলিং অ্যাকশন। চেন্নাইয়ের পরীক্ষায় সন্দেহটাই সত্যি প্রমাণিত হওয়ায় দুজনেই আইসিসির বোলিং নিষেধাজ্ঞার কবলে পড়েন।

এই বিভাগ থেকে আরও পড়ুন :