🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

রাজবাড়ীর কালুখালীতে মোটর সাইকেল চোরের মূলহুতাসহ গ্রেফতার-৩


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: জেলা পুলিশের একটি বিশেষ টিম কালুখালী উপজেলা থেকে মোটর সাইকেল চুরি, ডাকাতী সহ একাধীক মামলার আসামী আক্কাস সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো বালিয়াকান্দি উপজেলার বড় হিজলী ও বর্তমানে দক্ষিণবাড়ী এলাকার মোতালেব হোসেনের চেলে আক্কাস আলী (৩০), সোহেল শেখ (২৭) ও মাসুদ খান (৩০)।

chor

রাজবাড়ী পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের বলেন, রাজবাড়ীতে মোটর সাইকেল চুরি বৃদ্ধি পাওয়ায় জেলা পুলিশের সকল অফিসারকে দ্রুত মোটর সাইকেল উদ্ধার এবং চোর সনাক্ত করে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়। তারি ধারাবাহিকতায় ৭ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কালুখালি উপজেলার মাঝবাড়ি কলেজের সামনে থেকে আক্কাসকে একটি পালসার মোটর সাইকেল সহ গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হাংক, ২টি ডিসক্ভার মোটর সাইকেল সহ আরো ২ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আক্কাস মোটর সাইকেল চুরি, ডাকাতি সহ বিভিন্ন অপকর্ম করে আসছিলো দীর্ঘদিন যাবাত। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

এ অভিযানের নেতৃত্বদেন কালুখালি থানার এস আই হিরন কুমার, এস আই জাজিদ সহ পুলিশের একটি বিশেষ টিম।