🕓 সংবাদ শিরোনাম

বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতম

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ঝিনাইদহে আন্তজার্তিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে “অতীতকে জানবো, আগামীকে গড়বো” এ শ্লোগানকে সামনে রেখে আন্তজার্তিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় পুরাতন ডিসিকোর্ট চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিশু একাডেমীতে গিয়ে শেষ হয়।

raly-sakhor

কর্মসূচীতে জেলা প্রশাসন, শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেয়। পরে শিশু একাডেমী মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঝিনাইদহের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুর রউফ মন্ডল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু ইউসুফ মোঃ রেজাউর রহমান।

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আতাউর রহমান, সরকারী নুরুন্নাহার মহিলা কলেজের সাবেক উপাধ্যক্ষ এন এম শাহজালাল, উপানুষ্ঠানিক শিক্ষা বুরে‌্য’র সহকারী পরিচালক শেখ মোঃ সুরুজ্জামান।