🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

কলাপাড়ায় মুক্তযোদ্ধার নাতনি মাদ্রাসা ছাত্রী মিমের মৃতদেহ উদ্ধার


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ দেশের খবর, বরিশাল

জাহিদ রিপন, কলাপাড়া প্রতিনিধি: কলাপাড়া পৌর শহরের এতিমখানা মহল্লায় খালি বাসা থেকে মাদ্রাসা ছাত্রী মিমের (৯) মৃত দেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা একটার দিকে মিমের মৃতদেহ উদ্ধার করা হয়।

SAMSUNG CAMERA PICTURES

SAMSUNG CAMERA PICTURES

থানা পুলিশ জানায়, মিমের মা লাইলী বেগম বাজারে কেনাকাটার জন্য বের হয়। এসে ঘরের চৌকির উপরে মিমকে নিথর অবস্থায় দেখতে পায়। তার কান্নাকাটি শুনে তাৎক্ষণিক মিমকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মিমের গলার সামনের দিকে সামান্য একটু আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।

লাশ ময়না তদন্ত করলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে বলে কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানিয়েছেন। নিহত মিম কলাপাড়ার মুক্তিযোদ্ধা আব্দুল খালেক দেওয়ানের নাতনি। সে খেপুপাড়া এতিমখানা হাফেজিয়া মাদ্রাসার ছাত্রী। মিম তার মায়ের সঙ্গে কলাপাড়ায় থাকত। আর বাবা বাবুল তালুকদার অন্য সন্তানদের নিয়ে পটুয়াখালী বসবাস করছে বলে পুলিশ জানিয়েছে।