🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মঠবাড়িয়ায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফের হামলা


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ দেশের খবর, বরিশাল

এস এম আকাশ, মঠবাড়িয়া প্রতিনিধি: তুচ্ছ ঘটনার জের ধরে উপজেলার আলগী পাতাকাটা গ্রামে আজ বৃহস্পতিবার সকালে দু’দল যুবকের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত খলিল ফকিরের ছেলে কলেজ ছাত্র রুম্মান ফকির (২০) ও শাহজাহান ফরাজীর ছেলে সুমন ফরাজী (২৫) কে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

hamla-mt

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমন ফরাজীর লোক জন বিক্ষুদ্ধ হয়ে আহত রুম্মানের ওপর আবারও হামলা চালায়। এ ঘটনায় হাসপাতালের ভর্তি রোগীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে এসে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ ফেরদৌস ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, বহিরাগতদের জরুরী বিভাগে এ হামলার ঘটনায় কিছু সময়ের জন্য চিকিৎসা কার্যক্রম ব্যহত হয়। তিনি আরও জানান, আহত রুম্মান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং আহত সুমনকে শের-ই-বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ খন্দকার মোন্তাফিজুর রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান, এ ঘটনায় লিখিত অভিযোগে পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

মঠবাড়িয়ায় ভিজিএফের চাল বিতরণ

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে মঠবাড়িয়া পৌরসভার দরিদ্র জনগণের জন্য ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে পৌরসভার ৯টি ওয়ার্ডে এ চাল বিতরণ করা হয়।

পৌরসভার সচিব হারুন-অর-রশিদ জানান, ৯টি ওয়ার্ডের ৪৯৬০ জন গরীব ও দুস্থদের মাঝে ভিজিএফের মাধ্যমে মাথা পিছু ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এছাড়া মঠবাড়িয়া ১১ ইউনিয়নের ৮৪৯৪ জন গরীব ও দুস্থ্যদের মাঝে ৮৪.৬৪০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ফরিদ উদ্দিন নিশ্চিত করেন।

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষারতা দিবস পালিত

আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে পৌর শহরে একটি র‌্যালী বের হয়।

র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ফরিদ উদ্দিন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রুহুল আমীন, সহকারী শিক্ষা কর্মকর্তা, এস এম আলী আকবর, কিরন চন্দ্র রায়, প্রধান শিক্ষক মাইনুল ইসলাম, সহকারী শিক্ষক সুমন্ত্র হাওলাদর প্রমূখ।