🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

'ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করা কঠিন চ্যালেঞ্জ'


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করা বড় কঠিন চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মহানগরীতে ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযানের কার্যক্রম পরিদর্শনকালে তিনি এ মন্তব্য করেন।

obaydul_quader__picচট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) বিশৃঙ্খল উন্নয়নে জনগন সুফল পাচ্ছে না উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, যত্রতত্র ফ্লাইওভার না করে রাস্তা মেরামত ও ভবিষ্যতে নগরীতে মনোরেল বা মেট্টোরেল নির্মাণ করা হবে।

এ ছাড়া পশুর হাট রাস্তার পাশে থাকায় ও পশুবাহী গাড়িগুলো ধীরগতিতে চলার কারণে যাত্রাপথে যানজট বাড়ছে জানান মন্ত্রী। ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-ময়মনসিংহ সড়ক চার লেন হলেও মেঘনা, গোমতি ও কাঁচপুর সেতু মেরামতের কাজের কারণে চার লেনের সুফল পাওয়া যাচ্ছে না বলে মন্তব্য করেন তিনি।