🕓 সংবাদ শিরোনাম

ফ্রান্সের জাতীয় দলে ফিরছেন ”বেনজেমা”কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

রক্তবর্ণ ধারণ করেছে নদীর পানি, হতবাক স্থানীয়রা..!


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ চিত্র বিচিত্র

news_picture_36656_river_water1


চিত্র বিচিত্র ডেস্কঃ

কাউকে যদি জিজ্ঞেস করা হয় নদীর পানির বর্ণ কী? অনায়াসেই সে বলে দেবে, পানির আবার বর্ণ কী! পানির কোনো বর্ণ হয় না। সে নদীর পানিই হোক বা পুকুরের পানিই হোক। তবে এবার সেই নদীর পানিই বর্ণহীনতা ছেড়ে ধারণ করেছে রক্তবর্ণ। অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্য। আর এতে হতবাক স্থানীয়রাও।

ঘটনাটি ঘটেছে রাশিয়ার আর্কটিক অঞ্চলের শহর নরিলস্কে। হঠাৎ করেই স্থানীয় একটি নদীর পানি লাল রঙ ধারণ করেছে। তাও যেনতেন লাল নয়, একেবারে টুকটুকে লাল। বিষয়টি নিয়ে অবশ্য চুপচাপ থেমে নেই রাশিয়ার প্রশাসনও। ইতিমধ্যে এর তদন্তও শুরু করেছে তারা।

মঙ্গলবার পর্যন্ত সাইবেরিয়ার দালদিকান নদীটি প্রাকৃতিক রঙেই ছিল। এরপরই হঠাৎ তা রক্তবর্ণ ধারণ করে। স্থানীয়রা এর ছবি তুলে ছড়িয়ে দিচ্ছে বিভিন্ন সামাজিক মাধ্যমে। রুশ প্রাকৃতিক সম্পদ বিষয়ক মন্ত্রণালয় ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছে। তবে তাদের ধারণা অজ্ঞাত কোনো রাসায়নিক পদার্থ নদীতে ছড়িয়ে পড়ায় এমনটা হয়েছে।

স্থানীয়রা জানান, এই প্রথম তারা এই ধরনের ঘটনার সাক্ষী হলেন। নিকেল এবং কপার দিয়ে গঠিত কিছু শিলাখণ্ড নদীর পানির স্রোতে ক্ষয়ে যাওয়ার পরই পানি লাল বর্ণ ধারণ করেছে বলেও জানান তারা।

এই বিভাগ থেকে আরও পড়ুন :
২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

❏ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

❏ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১