🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

যাত্রীদের নিরাপদ ভ্রমণ নিশ্চিত করার আহবান আইজিপির


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর - ঈদে ঘর ফেরা মানুষের নিরাপত্তা ব্যবস্থা ঘুরে দেখতে লঞ্চ টার্মিনাল ও রেলস্টেশনে পরিদর্শনে গেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। আজ বৃহস্পতিবার বিকালে সদরঘাট লঞ্চ টার্মিনাল ও কমলাপুর রেলস্টেশনে যান।

পুলিশের প্রধান সদরঘাট লঞ্চ টার্মিনালের বিভিন্ন স্থান ও লঞ্চ ঘুরে দেখেন এবং যাত্রীদের সাথে কথা বলেন। এসময় তিনি লঞ্চের ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী বহন না করা ও চলাচলে অনুপযুক্ত নৌযানে ভ্রমণ রোধ করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন। এছাড়াও অজ্ঞান ও মলম পার্টি, পকেটমার ও ছিনতাইকারীদের কবল থেকে রক্ষা পেতে যাত্রীদের নিজেদের নিরাপত্তা সচেতনতা বৃদ্ধির আহবান জানানোসহ পুলিশের সার্বিক নিরাপত্তা কার্যক্রম জোরদার করার জন্য নির্দেশ দেন।

সদরঘাট লঞ্চ টার্মিনাল পরিদর্শন শেষে আইজিপি কমলাপুর রেলস্টেশন পরিদর্শন করেন। সেখানে স্টেশন এবং রেলপথের যাত্রীদের নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে খোঁজখবর নেন এবং যাত্রীদের নিরাপদ ভ্রমন নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন।

igp-vromon

সদরঘাট লঞ্চ টার্মিনাল পরিদর্শনকালে নৌপুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. মনিরুজ্জামান, ঢাকা মহানগর পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার শাহাবুদ্দিন কোরেইশী, অতিরিক্ত কমিশনার শেখ মুহাম্মদ মারুফ হাসান, জাহাজ মালিক সমিতির প্রধান উপদেষ্টা গোলাম কিবরিয়া টিপু, বিআইডব্লিউটিএ এর যুগ্ম-পরিচালক জয়নাল আবেদিন এবং কমলাপুর রেল স্টেশন পরিদর্শনকালে রেলওয়ে পুলিশের ডিআইজি মো. শামসুদ্দিন, রেলওয়ে ডিভিশনাল ম্যানেজার মো. মাহবুবুল আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।