• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নান্দাইলে স্ত্রীকে তালাক দিয়ে থানাথেকে ছাড়া পেল স্বামী..!

❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

images435-thumbnail


এএস শামছুজ্জামান বাবুল, নান্দাইল:

ময়মনসিংহের নান্দাইলে সদ্য বিবাহিত স্ত্রীকে তালাক দিয়ে থানা থেকে ছাড়া পেল স্বামী। এঘটনাটি মঙ্গলবার মধ্য রাতে নান্দাইল মডেল থানায় ঘটেছে।

ঘটনার বিবরণে জানা যায়, সিংরইল ইউনিয়নের উদংমধুপুর গ্রামের জনৈক সায়মুদ্দীনের ছেলে সৌদী প্রবাসী আল আমিন (২৫) মাস তিনেক আগে বিয়ে করতে ৬ মাসের ছুটি নিয়ে সোনাদানা নিয়ে বাড়ীতে আসে। আচারগাঁও ইউনিয়নের সিংদই গ্রামের জনৈক আক্তার উদ্দিনের বিবাহযোগ্য কন্যা সূবর্ণা আক্তার শিশিকে কাবিনমূলে ও ইসলামী শরাহ মোতাবেক বিয়ে করে। বিয়ের পর স্ত্রীকে পূর্বের প্রেমিকের সাথে মোবাইলে আলাপ করতে দেখে স্বামী স্ত্রী সূবর্ণাকে শাসন করলে স্ত্রী ক্ষিপ্ত হয়ে স্বামীর বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করে।

পরে পুলিশ অভিযোগের ভিত্তিতে স্বামী আল আমিনকে আটক করে থানায় নিয়ে আসে। আটকের পর স্বামী ও স্ত্রী পক্ষের মাঝে দুইদিন আলাপ আলোচনা হয়। এরপর মঙ্গলবার মধ্যরাতে দুপক্ষের লোকজনকে নিয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানের উপস্থিতিতে এক সালিস দরবারে স্ত্রীকে দেনমোহর বাবদ ২লক্ষ টাকা পেমেন্ট করে তালাকের সিদ্ধান্ত হয় বলে সালিসে উপস্থিতরা জানায়। থানায় আটক স্বামী আল আমিন দুইলক্ষ টাকা স্ত্রীর মোহরানা দিয়ে থানা থেকে ছাড়া পায় বলে একাধিক সুত্রে জানাগেছে।এ এস আই নাজিম উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে এ ঘটনার সততা স্বীকার করেন।