🕓 সংবাদ শিরোনাম

চীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:০৮

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সেনাবাহীনির একটি বাস র্দুঘটনার কবলে পড়ে সেনা র্কমর্কতার স্ত্রী ও সেনা সদস্যসহ সাতজন আহত।

❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ আলোচিত, আলোচিত বাংলাদেশ, সিলেট

হবিগঞ্জের আধুনিক সদর হাসপাতালে র্ভতি করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে শায়েস্তাগঞ্জ গোলচত্বরে সেনাবাহীনির বাসের সঙ্গে একটি মালবাহি ট্রাকের মুখোামুখি সংর্ঘষ হয়।
হাসপাতালে চিকিতসাধীন সেনাবাহীনির সয়েনিক নোমান সাংবাদকিদরে জানান, আজ ঢাকা  থেকে সেনাবাহীনির দুটি বাস ও একটি জিপে  করে সেনা র্কমর্কতাদরে পরিবারের  সদস্য ও সেনা  সদস্যরা সিলেট যাছিলেন । বিকেলে  তাঁদরে গাড়ি বহর শায়স্তোগঞ্জ গোলচত্বরে আসামাত্র একটি ট্রাকরে সঙ্গে সেনাবাহীনির একটি বাসরে মুখোমুখি সংর্ঘষ হয়।

bdarmy
র্দুঘটনায় সেনাবাহীনির গাড়িটি  ক্ষতিগ্রস্ত হয় এবং গারি্র আরোহীরা কমবশেি আহত হন। গুরুতর আহত সাতজনকে হবগিঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে  আসা হয়।
এরা হলনে সিলেট ক্যান্টনমন্টেরে লফেটন্যোন্ট র্কণলে আব্দুল মোমিনের  স্ত্রী সাবরনিা জেসমিন , সেনাবাহীনির ল্যান্স করপোরাল মাইদুল ইসলাম,  নোমান, সেনাবাহীনির গারিচালক বাবুল মিয়া প্রমুখ।
খবর পয়েে   বিজিবি-৫৫ ব্যাটালিওনের  অধিনায়ক  লেফটেন্যন্ট  কর্নেল  সাজ্জাদ হোসেন  ও হবিগঞ্জের  জেলা  প্রশাসক সাবিনা  আলম হাসপাতালে আহতদের  দেখতে যান।

এদিকে আহত সাবরনিা জেসমিন সিলেটে ওসমানী  মেডিকেল  কলেজ  হাসপাতালে স্থানান্তর করা  হইছে     বলে  জানাই  হাসপাতালের  চিকিৎসক বজলুর রহমান।