সংবাদ শিরোনাম
  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এবারের ঈদে তাড়াশে ওয়ালটন ও যমুনা শো-রুমে উপচে পড়া ভীর

❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ দেশের খবর, রাজশাহী

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ প্রতিনিধি: প্রতি বছরের তুলনায় এ বছর ঈদুল আযহাকে সামনে রেখে সিরাজগঞ্জের তাড়াশে রেফ্রিজারেটরের ওয়ালটন ও যমুনা শো রুমে ক্রেতাদের উপচে পড়া ভীর দেখা গেছে।

walton

প্রতিদিন ওয়ালটন ও যমুনা রেফ্রিজারেটর এর শো-রুমগুলোতে ৩০ থেকে ৪০টি করে ফ্রিজ বিক্রি হচ্ছে বলে জানা যায়। এর পাশাপশি ক্রেতাদের দৃষ্টি কাড়ছে ওয়ালটন ব্র্যান্ডের এলইডি টিভি। ক্রেতারা মনে করেন ওয়ালটন ব্র্যান্ডের ফ্রিজ, টিভি ও যমুনা ইলেকট্রনিক্স এর পন্যগুলোর মান অনেক ভালো। এছাড়া দামও তুলনামাপক কম।

তাড়াশ উপজেলার তালম গ্রামের ক্রেতা আরিফুল ইসলাম জানান, সামনে ঈদুল আযহা (কোরবানীর ঈদ) তাই গোশত রাখার জন্য ফ্রিজ কেনা। তবে বাজারের অনেক শো-রুম আছে কিন্তু এর আগে ওয়ালটন এর একটি ফ্রিজ কিনেছিলাম সার্ভিস ভালো পাওয়ায় এবারো পরিবারে জন্য আরেকটি ওয়ালটন ব্র্যান্ডের একটি নিলাম।

যমুনা ইলেট্রনিক্স এর শো-রুমের সত্বাধিকারী আব্দুস সালাম তুহিন জানান, প্রতি বছরের চেয়ে এ বছর ঈদকে সামনে রেখে ক্রেতাদের ফ্রিজ এর চাহিদা বেশি। বিকিকিনি ভালো হচ্ছে। প্রতিদিন ৩০-৩৫টি করে ফ্রিজ বিক্রি হচ্ছে। পাশাপাশি অনন্য পণ্যও বিক্রয় হচ্ছে।

আরেক ব্যবসায়ী নুর ইসলাম জানান, তার দোকানের কোমল পানীয় রাখার জন্য একটি ওয়ালটন ব্র্যান্ডের ডিপ ফ্রিজ কেনা হলো। অপরদিকে, যমুনা ইলেট্রনিক্স এর শো রুমে গিয়ে দেখা যায় সেখানেও ক্রেতাদের উপচেপড়া ভীর।

ওয়ালটন ইলেট্রনিক্স শো-রুমের পরিচালক শফিকুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, তাড়াশে সর্ব প্রথম ওয়ালটন শো রুম চালু করি আমরা। এরপর থেকেই ক্রেতাদের মনের মাঝে ওয়ালটন পণ্য স্থান পেয়েছে। তবে প্রতিবছরের চেয়ে এ বছর ক্রেতাদের চাহিদা বেশী থাকায় আমাদের শো-রুমের ফ্রিজ ও টিভি বিক্রি বেশি হচ্ছে।