🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

সুন্দরবনে ২০ জেলেকে অপহরণ, মুক্তিপণ দাবি


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ আলোচিত বাংলাদেশ

মংলা প্রতিনিধি- সুন্দরবনের ধানসিদ্ধির চর এলাকা থেকে ২০ জেলেকে অপহরণ করেছে বনদস্যু সাগর বাহিনী। শুক্রবার ভোরে অপহৃত এ জেলেদের বাড়ি মংলার চিলা, উলুবুনিয়া ও বাগেরহাটের রামপালে।

image-36187-1473404699জানা গেছে, মুক্তিপণের দাবিতেই জেলেদের অপহরণ করা হয়েছে। জেলে-মহাজন সূত্র জানায়, পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের ধানসিদ্ধির চর এলাকায় শুক্রবার ভোরে মাছ শিকার করছিলেন জেলেরা।

এ সময় বনদস্যু সাগর বাহিনীর সদস্যরা জেলেদের ওপর অতর্কিত হামলা চালায়। তারা বিপুল পরিমাণ ইলিশসহ বিভিন্ন প্রজাতির মাছ লুটে নেয়। এছাড়া ২০ জেলেকে অপহরণ করে নিয়ে গিয়ে জনপ্রতি ৫০ হাজার টাকা করে মুক্তিপণ দাবি করে।