• আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

গরুর মৃত্যুর শোকে ব্যবসায়ীর মৃত্যু!


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর, স্পট লাইট

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি : ১ লাখ ৭৫ হাজার টাকা মূল্যের একটি গরু আনছিলেন ঢাকায়। স্বপ্ন ছিল এর লাভের টাকা দিয়ে পরিবার-পরিজনকে নিয়ে একটু ভালোভাবে ঈদ আনন্দ উপভোগের। কিন্তু সেই স্বপ্নের মৃত্যু হলো পথেই। গরুর সাথে প্রাণ গেল ব্যবসায়ীরও।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। গরু ব্যবসায়ী সাইফুল ইসলামের (৫০) বাড়ি কুষ্টিয়া জেলার বাহেরুল গ্রামে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুষ্টিয়ার বাহেরুল গ্রামের গরু ব্যবসায়ী সাইফুল ইসলাম বুধবার ২১টি গরু ভর্তি ট্রাক নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। মহাসড়কে দীর্ঘ যানজট থাকায় অধিকাংশ গরু অসুস্থ হয়ে পড়ে।

বৃহস্পতিবার দুপুরে গরু ভর্তি ট্রাক নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে ট্রাকে থাকা ১ লাখ ৭৫ হাজার টাকা মূল্যে কেনা একটি ষাঁড় অসুস্থ হয়ে পড়ে।

gorur-mrittu

ফাইল ফটো

পরে ট্রাক থামিয়ে সাইফুল ইসলাম দেখেন গরুটি মারা গেছে। এ দৃশ্য দেখে সাইফুল ইসলাম চিৎকার দিয়ে নিজেই অচেতন হয়ে পড়েন।

এ সময় ট্রাকে থাকা অন্যরা তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যেই তার মৃত্যু হয়।

ঘটনার সময় উপস্থিত মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়ন পরিষদের সদস্য দেওহাটা গরুর হাটের ইজারাদার কামাররুজ্জামান সময়ের কন্ঠস্বর’কে বলেন, ট্রাকভর্তি গরু বিক্রির উদ্দেশ্যে কুষ্টিয়া থেকে ঢাকা নিয়ে যাচ্ছিলেন সাইফুল ইসলাম।

১ লাখ ৭৫ হাজার টাকা মূল্যের একটি গরু চোখের সামনে মরতে দেখে তিনি স্ট্রোক করে মারা গেছেন। পরে সাইফুলের বাড়িতে খবর দিলে তার ভাই এসে লাশ নিয়ে গেছেন।