🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

থমকে আছে দৌলতদিয়া-পাটুরিয়ার দুইপাড়, যাত্রী ভোগান্তি চরমে


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ আলোচিত বাংলাদেশ

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধিঃ রাজধানী থেকে দেশের দক্ষিণপশ্চিমাঞ্চল যোগাযোগের অন্যতম মাধ্যমে দৌলতদিয়া-পাটুরিয়ার দুইপাড়ে আটকে আছে শত শত যানবাহন। এতে মূলত থমকে আছে পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটের দুইপাড়।

unnamedরাজবাড়ীর দৌলতদিয়া ঘাটের জিরো পয়েন্ট থেকে গোয়ালন্দ বাজার পর্যন্ত প্রায় পাঁচ কিলোমিটার দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। রাস্তার দুই লেনেই গাড়ি থাকায় পুরো সড়কেই আটকে আছে শত শত যানবাহন। বিশেষ করে গরুবাহী ট্রাক নিয়ে চরম বিপাকে পড়েছেন ব্যাপারীরা।

এদিকে পাটুরিয়া ঘাটের ও একই অবস্থা প্রায় সাত কিলোমিটার দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। রাস্তার উভয় পাশেই যানবাহন থাকায় স্থবির হয়ে পড়েছে পাটুরিয়া ঘাট এলাকা।

বাসযাত্রীরা জানান, ভোররাত থেকে তারা অপেক্ষা করছেন কিন্তু একটু চলে আবার থামে। কখন ঘাটে পৌছাবেন সেই চিন্তায় রয়েছেন। এদিকে, ঘাটে দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা জানান, ঈদ উপলক্ষে গাড়ির চাপ বেশি থাকায় এই সমস্যা দেখা দিয়েছে। তবে পরিস্থিতি স্বাভাবিক করতে তারা কাজ করছেন বলে জানান।

গরু নিয়ে ঢাকাগামী মোঃ সলিম ব্যপারী জানান, ‘ এবার আর ঢাকায় নয়, যানজটের কারনে মনে হচ্ছে এখানেই ঈদ করতে হবে।’ একই সাথে লোকাল বাস ও অন্যান্য যানবাহন চলতে না পারায়, স্বল্প দূরত্বের যাত্রীরা আছেন বিপাকে। পায়ে হেঁটেই গন্তব্যের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অনেকেই।