সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এবার পাইরেসির কারণে গিনেজ বুকে ‘গেম অব থ্রোনস’!

৩:৩৩ অপরাহ্ন | শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ বিনোদন

game-of-thrones-throne


বিনোদন ডেস্কঃ

গিনেস বুকে নাম লেখাতে মানুষ কত পরিশ্রমই না করেন! অথচ বিনা পরিশ্রমে পরপর চারবার গিনেস বুকে নাম লেখালো মার্কিন টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’। এখন পর্যন্ত সবচেয়ে বেশি জনপ্রিয় টেলিভিশন সিরিজ ‘গেম অব থ্রোনস’। তবে রেকর্ডটি একটু ব্যতিক্রম একটি বিশেষ কারণে। সেটি হচ্ছে পাইরেসি। অবৈধভাবে সবচেয়ে বেশি এই টিভি সিরিজের পর্ব ডাউনলোড করার সুবাদে গিনেস বুকের এই খ্যাতি পেল ধারাবাহিকটি!

মার্কিন লেখক জর্জ আর আর মার্টিনের উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে ধারাবাহিকটি। গিনেস বুকের তথ্য অনুযায়ী, বিশ্বজুড়ে ‘মোস্ট পাইরেটেড শো’ গেম অব থ্রোনসের প্রতিটি পর্ব অন্তত ১৪.৪ মিলিয়ন বার অবৈধভাবে ডাউনলোড করা হয়েছে। শুধু তাই নয়, প্রতি সিজনে সর্বোচ্চ অ্যামি অ্যাওয়ার্ড জয়ের রেকর্ডও আছে এই টিভি সিরিজের। পঞ্চম সিজনে মোট ১২টি অ্যাওয়ার্ড জিতে নেয় এই ধারাবাহিক নাটকটি।

বর্তমানে এই সিরিয়ালের ষষ্ট সিজন চলছে। সামনেই আসছে এই সিরিয়ালের আরও দুটি সিজন। এই সিরিয়ালের ভক্তরা আসন্ন দুই সিজনের জন্য আগ্রহভরে অপেক্ষা করছেন। জানা গেছে, এই দুটি সিজনের পর বন্ধ হয়ে যাবে সিরিয়ালটি।