সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নবীগঞ্জে মানসিক ভারসাম্যহীন হেনা বেগম ১৭ দিন ধরে নিখোঁজ

৪:৩০ অপরাহ্ন | শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ দেশের খবর, সিলেট

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে গত ১৭ দিন ধরে সন্ধান মিলছে না হেনা বেগম (২৬) নামের এক মানসিক ভারসাম্যহীন মহিলার। মানসিক ভারসাম্যহীন ওই মহিলা আগস্ট মাসের ২৩ তারিখ দিনের কোন এক সময় উপজেলার কুর্শা সাতাইহাল গ্রামে তাদের বাড়ি থেকে উধাও হয়ে যায়। এতো দিন ধরে নিখোঁজ থাকায় চরম উৎকন্ঠা ও বিচলিত হয়ে পড়েছে পরিবারের লোকজন। নিখোঁজ হেনা বেগম কুর্শা সাতাইহাল গ্রামের মৃত আছাব উল্লাহ‘র মেয়ে।

nikhoj

নিখোঁজের পরিবারের লোকজন জানান, হেনা বেগম দীর্ঘ কয়েক বছন ধরে মানসিক ভারসাম্যহীন। তবে মাঝে মধ্যে তার স্বাভাবিক জীবনযাপন পরিলক্ষিত হয়। নিখোঁজের আজ ১৭ দিন অতিবাহিত হলেও সন্ধান না পেয়ে অসহায় অবস্থায় দিন যাপন করছেন তারা। তাদের আত্মীয় স্বজনরা সম্ভাব্য সকল জায়গায় খোঁজা-খুঁজির করার পর পরও ওই ভারসাম্যহীন খোঁজ মিলছে না।

ওইদিন বাড়ি থেকে বের হওয়ার পূর্বেই তিনি ফের মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে আজ শুক্রবার বিকেলে তার পরিবারের লোকজন সাংবাদিকদের অবহিত করেছেন। ওই নিখোঁজের বড় ভাই সুপু মিয়া আহব্বান করেছেন কোন সহৃদয়বান কেউ তার খোজঁ পেয়ে থাকলে তার মুঠোফোনে (০১৭১০-৭০৯১৫১ ও ০১৭৮৩৪০০০৪৩) যোগাযোগ করার অনুরোধ করেছেন।