সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ওড়িশায় সড়ক দুর্ঘটনায় নিহত ২১

৪:২৮ অপরাহ্ন | শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- ভারতের ওড়িশার আঙ্গুল জেলায় একটি যাত্রীবাহী বাস ব্রিজ থেকে ৫০ ফুট নিচে পড়ে অন্তত ২১ জন নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। এর মধ্যে ১৫ জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস।

151903151315330শুক্রবার (৯ সেপ্টেম্বর) মহারাজা নামের ওই বাসটি বৌধ জেলা থেকে আঙ্গুল জেলার আথমাল্লিক এলাকার দিকে যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, বাসটি যখন গন্তব্য থেকে ৪০ কিলোমিটার দূরে মানিত্রি ব্রিজের ওপর দিয়ে যাচ্ছিল তখন বাসচালক ফোনে কথা বলায় ব্যস্ত ছিলেন। আর সেসময় উল্টো দিক থেকে এক শিশু সাইকেল চালিয়ে আসছিল। হঠাৎ করে শিশুটিকে সামনে চলে আসতে দেখে বাসটিকে বাম দিকে মোড় নেয়ানোর চেষ্টা করেন চালক। আর সে সময় ব্রিজের রেলিং ভেঙে বাসটি ৫০ ফুট নিচে পড়ে যায়। ব্রিজের নিচের পাথর-নুড়ির সঙ্গে ধাক্কা খেয়ে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১৪ জনের মৃত্যু হয়। আর হাসপাতালে নেওয়ার পর মারা যায় আরও সাতজন।

ডিসট্রিক্ট কালেক্টর অনিল সামাল জানান, দুর্ঘটনার পর বাসটি পুরোপুরিভাবে নষ্ট হয়ে গেছে। সব যাত্রীকে বাস থেকে নামিয়ে আনা হয়েছে। আহতদের সবাইকে বিনামূল্যে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।