• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নর্থসাউথের ছাত্র সাকিব ৪ দিন ধরে নিখোঁজ

❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ দেশের খবর, বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি: নর্থসাউথ ইউনিভার্সিটির সাবেক ছাত্র পটুয়াখালীর বাউফল উপজেলার পৌর শহড়ের বাসিন্দা আবদুল আলিম মিয়ার ছেলে নাজমুস সাকিব (২৬)  গত চার দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় সাকিবের মা সেলিনা বেগম সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে সংশ্লিষ্ট থানায় সাধারন ডায়েরী করার প্রস্তুতি নিচ্ছেন।

nikhoj-stu

সাকিবের মা সাংবাদিকদের জানান, সাকিব ঢাকার বসুন্ধরা এলাকায় একটি ভাড়া বাসায় থেকে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে (বিজনিস বিভাগে) পড়াশুনা করত। ২০০৪ ইং সালে ওই ইউনিভার্সিটি থেকে পাশ করার পর তিনি বরিশালে শহরের বড় বোনের বাসায় থাকতেন। সাকিব গত ৫ সেপেটম্বর রাতে ঢাকার বসুন্ধরা এলাকায় ওই ভাড়া বাসায় যাওয়ার উদ্দেশ্যে বরিশাল লঞ্চঘাট থেকে পারবত-১২ নামের একটি দোতালা লঞ্চের ৪০২ নম্বরের কেবিনে উঠেন। রাতে সাকিবের মোবাইল নম্বরে ০১৭৩৯৮৪৫৯৭৬ তার মায়ের একাধিক বার কথাও হয়েছে। পরের দিন (৬ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে সাকিবের সাথে তার মায়ের শেষ কথা হয়। তখন সাকিব লঞ্চ থেকে ঢাকা সদর ঘাটে নামছিলেন।

এরপর থেকেই তার ওই মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। এক পর্যায়ে গত ৪দিন ধরে দেশের বিভিন্ন স্থানে থাকা আত্মীয় স্বজনদের কাছে খোঁজ নিয়েও সাকিবের কোন সন্ধান করতে পারেননি। এমনকি ঢাকার বসুন্ধরা ওই ভাড়া বাসায় বর্তমানে অবস্থান করছেন সাকিবের এমন কয়েকজন বন্ধুদের খোঁজ নিলেও সাকিব সেখানে জাননি বলে তাকে জানানো হয়েছে।