সংবাদ শিরোনাম
  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

“পৃথিবীর আলো বাতাস যদি সত্য হয়ে থাকে, আগামী দিনে তারেক জিয়া বাংলাদেশের প্রধানমন্ত্রী হবে”

৭:৩৪ অপরাহ্ন | শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ আলোচিত বাংলাদেশ, স্পট লাইট

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৯ম কারামুক্তি দিবস উপলক্ষে –

শুক্রবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জাতীয়তাবাদী কৃষক দল আয়োজিত এক আলোচনা সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বিএনপি নির্মূল ও উচ্ছেদের রাজনীতিতে বিশ্বাস করে না। বিএনপি সুষ্ঠ ভোটের মাধ্যমে প্রতিপক্ষকে পরাজিত করার রাজনীতিতে বিশ্বাস করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে তিনি বলেন, `আপনি শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় এসে যত অন্যায় করেছেন জনগণ এবং আমরা সেগুলো ভুলে যাব যদি আপনি বাংলাদেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে দেন।’

“পৃথিবীর আলো বাতাস যদি সত্য হয়ে থাকে, আগামী দিনে তারেক জিয়া বাংলাদেশের প্রধানমন্ত্রী হবে” মন্তব্য করেন  দুদু।

bnpp

শামসুজ্জামান দুদু স্বাস্থ্যমন্ত্রী নাসিমের সমালোচনা করে বলেন, `তিনি যেভাবে তার বক্তব্যে সবসময় বলে থাকেন বিএনপিকে নির্মূল করতে হবে। আমরা তাকে (স্বাস্থ্যমন্ত্রীকে) বলতে চাই, বিএনপি নির্মূল ও উচ্ছেদের রাজনীতিতে বিশ্বাস করে না। আর এটাই হল আওয়ামী লীগ এবং বিএনপির মধ্যে পার্থক্য।

আয়োজক সংগঠনের সহ-সভাপতি এম এ তাহেরের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য তৌকির হোসেন জসিম, আবু নাসের মোহাম্মাদ রহমত উল্লাহ, অ্যাডভোকেট আবেদ রেজা, অনলাইন নিউজ পোর্টাল ব্রেকিংনিউজের সম্পাদক মাইনুল ইসলাম, ছাত্রদলের দপ্তর সম্পাদক আব্দুস ছাত্তার পাটোয়ারী, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন বক্তব্য রাখেন।