🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

আগামীকালের সিডনি’র সিটি নির্বাচনে লড়ছেন বাংলাদেশি মনিরুল


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০১৬ প্রবাসের কথা

6358


প্রবাসের কথা ডেস্ক- সিডনিতে ব্ল্যাকটাউন সিটি কাউন্সিল নির্বাচনে কাউন্সিলর পদে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে বাংলাদেশি বংশোদ্ভূত মনিরুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আগামীকাল ১০ সেপ্টেম্বর এই সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৮ বা তার অধিক বয়সী প্রত্যেক অস্ট্রেলিয়ান নাগরিকের এই নির্বাচনে অংশগ্রহণ করা বাধ্যতামূলক। ভোটে অনুপস্থিত থাকলে ৫৫ ডলার জরিমানার বিধান রয়েছে।

মনিরুল ইসলাম ২১ বছর ধরে অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন। নিউ সাউথ ওয়েলস বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা করা মনিরুল পেশায় একজন প্রকৌশলী ও তথ্য প্রযুক্তিবিদ। এছাড়াও তিনি গ্রাফট স্ট্রিট মেডিকেল সেন্টারের প্রতিষ্ঠাতা ও বর্তমান ব্যবস্থাপনা পরিচালক।

মনিরুল ইসলাম জানান, তিনি নির্বাচিত হলে ব্ল্যাকটাউন সিটি কাউন্সিল এলাকায় প্রবাসী বাংলাদেশিদের জন্য কমিউনিটি হল নির্মাণ, পার্কিং এর পর্যাপ্ত ব্যবস্থা করা, ব্ল্যাকটাউন হাসপাতালের আশপাশে গুরুত্বপূর্ণ স্থানগুলিতে ময়লার ঝুড়ি বসানো, পেনশনারদের জন্য কাউন্সিলের হ্রাসকৃত খাজনার ব্যবস্থাসহ ছোট ব্যবসা প্রতিষ্ঠান ও স্থানীয় বাসিন্দাদের সব ধরণের সহযোগিতা করবেন।

নির্বাচনে জয় পেতে মনিরুল ইসলাম ব্ল্যাকটাউন প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতা ও সমর্থন চেয়েছেন।