রাশিয়ায় মাত্র ১০৪ টাকা জন্য ধর্ষকের কাছে শিশুকন্যাকে বিক্রি করে দিল মা

❏ শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক –   সমাজতান্ত্রিক রাশিয়ায় ঘোষণা করা হয়েছিল তাদের দেশে কোন মানুষ অনাহারে থাকে না , পেটের দায়ে মেয়েদের দেহ বিক্রি করতে হয় না । সেই রাশিয়া আজ যখন সাম্রাজ্যবাদী দেশ তখন মাত্র ১০৪ টাকা জন্য ধর্ষকের কাছে শিশুকন্যাকে বিক্রি করে দিচ্ছে মা !

জানা গেছে, ১০০ রুবল (১০৪ টাকা) এবং এক বোতল ভদকার লোভে এই কাণ্ড ঘটায় শিশুটির  মা। ২৩ বছরের ধর্ষক শিশুটিকে পেয়ে নৃশংসভাবে ধর্ষণ করে। শুধু তাই নয়, শিশুটিকে যখন ধর্ষণ করা হচ্ছিল, তখন শিশুটির মা সামনে থেকে গোটা বিষয়টি দেখেছে।

russia

এরপর এক পথচারী রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করা হলে ধর্ষণের প্রমাণ মেলে। বর্তমানে খুবই আতঙ্কের মধ্যে রয়েছে শিশুটি। এই ঘটনার পরে সেই মহিলা শিশুটিকে হাসপাতালে দেখতে আসলেও, আতঙ্কগ্রস্ত ছোট্ট মেয়েটি মায়ের সঙ্গে দেখা করতে অস্বীকার করে।

ধর্ষককে পুলিশ গ্রেপ্তার করলে সে জানায়, শিশুটির মাকে রীতিমতো টাকা দিয়েছে সে। আর সেই জন্য শিশুটির সঙ্গে যা ইচ্ছে করার অধিকার রাখে সে। অন্যদিকে গ্রেপ্তারের ঘটনা জানতে পেরেই চম্পট দেয় শিশুটির মা। পুলিশের হাত থেকে বাঁচতে নিজের গ্রামে পালিয়ে গিয়েছে সে।