🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

হিলারিকে নির্বাচনী সমর্থন করলেন ফেইসবুকের সহ প্রতিষ্ঠাতা


❏ শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ আন্তর্জাতিক

captureআন্তর্জাতিক ডেস্কঃ- ফেইসবুকের সহ প্রতিষ্ঠাতা ডাস্টিন মসকোভিৎজ যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলের প্রার্থী হিলারি ক্লিনটনকে সমর্থন জানিয়েছেন। শুধু তিনি একা নয় এই ফেইসবুকের সহ প্রতিষ্ঠাতার স্ত্রী টুনাও জানিয়েছেন সমর্থন হিলারি ক্লিনটনকে।

হিলারি ক্লিনটন যেন নির্বাচনে জয়ী হতে পারে সেজন্য দুই কোটি ডলার অনুদানেরও ঘোষণা করেন এই ফেইসবুকের সহপ্রতিষ্ঠাতা ।  বৃহস্পতিবার রাতে সামাজিক মাধ্যমে এক পোস্টে এ ঘোষণা দেন তিনি।  তিনি মন্তব্য করে বলেন যে, ডোনাল ট্রাম্প জিতলে দেশে উন্নয়ন হবেনা বরং পিছিয়ে যাবে দেশ।

অপরদিকে, হিলারি ক্লিনটন জিতলে আমেরিকা বিশ্বে আরো অগ্রসর হবে। একারণে হিলারিরই জয়ী হওয়া উচিত বলে মনে করেন তিনি।
 
এই প্রথম ফেসবুক কোনো প্রার্থীকে সমর্থন জানাচ্ছে। এখন দেখার অপেক্ষা আসন্ন নভেম্বরের নির্বাচনে কে জয়ী হয়।