রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে চা-বিক্রেতা নিহত

⏱ | শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ 📁 ঢাকা, দেশের খবর, স্পট লাইট

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আবদুল কুদ্দুছ (২৮) নামের এক চা বিক্রেতা নিহত হয়েছেন।আজ শনিবার সকালে রাজধানীর ফুলবাড়িয়ায় এ ঘটনা ঘটে। নিহত কুদ্দুস নোয়াখালীর সোনাইমুড়ি এলাকার ইউনুস আলীর ছেলে।47fdcx

রিকশাচালক নুরে আলম জানান, ফুলবাড়িয়া ফায়ার সদরের উত্তর পাশের গলিতে রক্তাক্ত অবস্থা পড়েছিল কুদ্দুস। পাশ দিয়ে যাওয়ার সময় তিনি দেখে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন। কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ঢাকা মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, রাজধানীর কামরাঙ্গীর চর এলাকায় নিহত আবদুল কুদ্দুছের একটি চায়ের দোকান রয়েছে। ঈদে বাড়ি যাওয়ার জন্য ভোর পাঁচটার দিকে তিনি রিকশায় করে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে, ফায়ার সার্ভিস সদর দফতরের কাছে ছিনতাইকারীরা তার কাছে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তিনি ছিনতাইকারীদের বাধা দেওয়ার চেষ্টা করেন। এরপর ছিনতাইকারীরা তার পেটে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেকের ক্যাম্প পুলিশ ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে।