🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

মায়ের ধর্ষণের বোবা স্বাক্ষী ১ বছরের অবুঝ শিশু


❏ শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ আন্তর্জাতিক

%e0%a6%a5আন্তার্জাতিক ডেস্কঃ- চোখের সোমনে  মায়ের ধর্ষণের  বোবা স্বাক্ষী হয়ে থাকবে ১ বছরের অবুঝ শিশু। ভারতের বেঙ্গালুরের এক বেসরকারি সংস্থার কর্মীকে  তার ১ বছরের সন্তানের সামনেই ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে ধর্ষিতা কর্মীর বসে’র বিরুদ্ধে।

 পুলিশ সূত্রে খবর, হোটেলের ঘরে ওই তরুণীকে তাঁর এক বছরের শিশুপুত্রের সামনেই ধর্ষণ করা হয়। অভিযুক্ত   পলাতক। 
অভিযোগ, তরুণীটি ওই সংস্থায় যোগ দেওয়ার দু’মাসের মধ্যেই তাঁকে কুপ্রস্তাব দেয় এক ঊর্ধ্বতন আধিকারিক। থানায় যাওয়ার ভয় দেখিয়ে তখনকার মতো পরিস্থিতি সামাল দেন ওই তরুণী।
 
কিন্তু গত এপ্রিল মাসে সংস্থার জরুরি বৈঠকের অজুহাতে ওই তরুণীকে কোডাগু যেতে বাধ্য করে অভিযুক্ত। এমনকী, হোটেলে একই ঘরে রাত্রিবাসের ব্যবস্থাও করে সে। সেখানে ওই তরুণীর স্নানের দৃশ্য ক্যামেরাবন্দি করে এবং সেই ছবি প্রকাশ করে দেওয়ার ভয় দেখিয়ে তাঁকে বারবার ধর্ষণ করে আধিকারিকটি। পরে ওই তরুণীকে নিজের স্ত্রী পরিচয় দিয়ে সেখানে একটি বাড়িও ভাড়া নেয়। পরে ওই তরুণীর স্বামী বিষয়টি জানতে পেরে পুলিশে অভিযোগ দায়ের করেন।