ইয়াবা নিয়ে চলন্ত গাড়ীতে ধস্তাধস্তি, অতঃপর ৩ জনের মর্মান্তিক মৃত্যু


ইয়াবার চালান লুটপাট : উদ্ধার সাড়ে ১৩শ’

ইমরান জাহেদ, কক্সবাজার প্রতিনিধি- টেকনাফ থেকে আসা ইয়াবার বড় চালান লুটপাট করতে চলন্ত গাড়ীতে চালকের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে নিয়ন্ত্রণহীন পিকআপ ভ্যান পার্শ্ববর্তী বিল্ডিংয়ের সাথে ধাক্কা খেয়ে ধুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে একজন মহিলাসহ ৩ জনের মৃত্যু হয়।

এ সময় গ্রামবাসী ইয়াবা চালান লুটপাট করার পরও সাড়ে ১৩শ’ পিস উদ্ধার করেছে পুলিশ। অপরিচিত ২জন সহ তিন জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ইনানী মিশন লাবেলা রিসোর্টের পাশে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, নাম্বার বিহীন একটি পিকআপ ভ্যানে করে বিপুল পরিমাণে ইয়াবা কক্সবাজার যাচ্ছিল। এমন খবরের ভিত্তিতে ইয়াবা বহনকারী গাড়ীটিকে পেছন থেকে ধাওয়া করে আসছিল অপর একটি নাম্বারবিহীন মোটর সাইকেল আরোহী। ইনানী মিশন লাবেলা রিসোর্টের পাশে এসে মোটরসাইকেল আরোহী কৌশলে চলন্ত পিকআপ ভ্যানে উঠে চালকের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী বিল্ডিংয়ের সাথে পিকআপ ভ্যানের ধাক্কা লাগে। এসময় গাড়ীটি ধুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মনখালী গ্রামের সাবেক ইউপি সদস্য ছিদ্দিক আহমদের ছেলে জিয়াউল হক(২৫), একজন বোরকা পরিহিত মহিলা ও পিকআপ ভ্যানের চালকসহ ৩ জনের মৃত্যু হয়।

yaba-3-death

স্থানীয় চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী জানান, ইয়াবার বড় চালান লুটপাটের ঘটনা নিয়ে এ হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে বিপুল সংখ্যক ইয়াবাপাচারকারীর উপস্থিতি লক্ষ্য করা গেলেও দু’জন লাশের পরিচয় সম্পর্কে কেউ মুখ খুলছে না।

উখিয়া থানার ওসি তদন্ত কায়কিসলু সময়ের কণ্ঠস্বরকে জানান, নিহত মহিলা ও চালকের পরিচয় পাওয়া যায়নি। তবে ঘটনাস্থল থেকে একটি মোটর সাইকেল ও পিকআপটি জব্দ করা হয়েছে।