ছবি নিয়ে হাসপাতালে ঘুরে বেড়াচ্ছে নিখোঁজ কর্মীর পরিবার

⏱ | শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ 📁 জাতীয়

সময়ের কণ্ঠস্বর: গত তিন বছর ধরে ওই কারখানায় কাজ করে আসছিলেন রাজেশ। শনিবার সকাল ছয়টা থেকে তার কাজ শুরু করার কথা ছিল। ঠিক সময়ে সে বাড়ি থেকে বের হয়। কিন্তু বিস্ফোরণের পর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছেনা।news-pic-tongi-bisforon-32opy

গাজীপুরে টঙ্গীতে বিসিক শিল্প এলাকায় শনিবার ভোরে কারখানায় বয়লার বিস্ফোরণের পর থেকে রাজেশ দোম নামের এক কর্মী নিখোঁজ রয়েছেন। তার সন্ধানে বিভিন্ন হাসপাতালে ঘুরে ঘুরে টঙ্গী থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে এসেছে তার পরিবার। তবে এখনও সন্ধান মেলেনি রাজেশের। রাজেশের বাবা দিলীপ দোম ওই কারখানার পাশের একটি প্রতিষ্ঠানে নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করেন।

তিনি জানান, ছেলের সন্ধানে তার ছবি নিয়ে বিভিন্ন হাসপাতালে খোঁজ নেওয়া হয়েছে। তবে রাজেশের খোঁজ মেলেনি। দিলীপ দোম জানান, দুই ভাইয়ের মধ্যে রাজেশ ছোট। এক বছর আগে সে বিয়ে করেছে। তার স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্তা। স্বামী নিখোঁজ হওয়ার খবর শুনে সে একটু পরপরই জ্ঞান হারিয়ে ফেলছে।

গাজীপুরে টঙ্গীর বিসিক শিল্প এলাকায় শনিবার ভোরে একটি কারখানায় বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ট্যাম্পাকো লিমিটেড নামের এই কারখানায় বিস্ফোরণে দগ্ধ হয়ে অন্তত ২১ জন নিহত হয়েছেন। এই ঘটনায় হতাহতের সংখ্যা আরও বেশি হতে পারে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী, হাসপাতাল ও ফায়ার সার্ভিসের কর্মীরা।