🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

টঙ্গীতে বয়লার বিস্ফোরণে আহতদের জন্য রক্তের প্রয়োজন


❏ শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ, স্পট লাইট

রেজাউল সরকার(আঁধার), গাজীপুর প্রতিনিধি : টঙ্গীতে কারখানায় বয়লার বিস্ফোরণে ২৩ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন। আহতের মধ্যে ৩০ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। আহতদের চিকিৎসার জন্য প্রচুর রক্তের প্রয়োজন।

রক্তে দিতে আগ্রহীদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের নিচ তলার ১১৬ নাম্বার রুমে ডাক্তার মহিউদ্দিনের সাথে যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে। এছাড়া 01713 398386 নম্বরে যোগাযোগ করতে পারেন রক্তদানে আগ্রহীরা।

fire-tongi

যাদের স্বজন নিখোঁজ রয়েছেন তাদের সম্পর্কে তথ্যের জন্য যোগাযোগ করতে বলা হয়েছে : 01769058103 (রন্টি দাস,দায়িত্বপ্রাপ্ত পুলিশ) নম্বরে।