🕓 সংবাদ শিরোনাম

হিলি ইমিগ্রেশন দিয়ে ফিরতে পারবেন ভারতে আটকেপড়া বাংলাদেশিরানাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

সৈয়দপুরে ১৮ বস্তা ভিজিএফ’র চাল জব্দ করলেন ইউএনও


❏ শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ দেশের খবর, রংপুর

সৈয়দপুর প্রতিনিধি

নীলফামারী জেলার সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়ন থেকে কোরবাণী ঈদ উপলক্ষে বিতরণ করা ভিজিএফ’র চাল (গরীবের হক) পাইকারের গোডাউন থেকে উদ্ধার করা হয়েছে।

4646আজ শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৪টায় কামারপুকুর বাজারের বাগানবাড়ি এলাকার ছাবিদুল ইসলামের ‘রায়হান ভিলা’ থেকে ১৮ বস্তা (প্রায় দেড় মেট্রিক টন) চাল উদ্ধার করা হয়। ওই বাড়িতে চাল মজুদ করে রেখেছিল কামারপুকুরের দলুয়া সরকারপাড়া গ্রামের মৃত আঃ মজিদ প্রামাণিক নোংরার ছেলে চালের পাইকার মোজাহারুল ইসলাম ফকির (৪৪)।

সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু সালেহ মোঃ মুসা জঙ্গীর নের্তৃত্বে একদল ইউপি চৌকিদার রায়হান ভিলা নামের ওই বাসার ভেতরের তালা ভেঙ্গে চালগুলো উদ্ধার করেন। এসময় বাড়ির মালিক ইটভাটা ব্যবসায়ী ছাবিদুলকে ইউএনও বারবার মোবাইল ফোনে আসতে বললেও সে আসেনি। আর চালের পাইকার ফকির পলাতক রয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু সালেহ মোঃ মুসা জঙ্গী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই চালগুলো উদ্ধার করে জব্দ করা হয়েছে। আপাতত চালগুলো ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমানের জিম্মায় রাখা হবে। তিনি বলেন, বাড়ির মালিক ছাবিদুল ও চালের মজুদকারী পাইকার ফকিরের নামে মামলার মাধ্যমে কঠোর শাস্তি প্রদান করা হবে।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার জেলার জলঢাকায় ৭১ বস্তা চাল জব্দ করেন ওই উপজেলার ইউএনও রাশেদুল হক প্রধান।