🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

শিগগিরই দেশ থেকে অপশক্তি নির্মুল করা হবে: তোফায়েল


❏ শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ জাতীয়

ভোলা প্রতিনিধি- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রীর দক্ষ পরিচালনায় দেশ অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হচ্ছে। আন্তর্জাতিক বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসাবে বাংলাদেশ পরিচিতি লাভ করেছে। এই উন্নয়ন ও সুনাম নষ্ট করার অপচেষ্টায় সন্ত্রাসী হামলা চালানো হচ্ছে। খুব শিগগিরই এসব অপশক্তি নির্মুল করা হবে।

tofae_108617শনিবার ভোলা সদর উপজেলার শীবপুর ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময়ে ১৭ শ দরিদ্র পরিবারের মাঝে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, আমরা কথা দিয়েছিলাম ১০ টাকা কেজিদরে চাল দেব। আমরা কথা রক্ষা করেছি। শেখ হাসিনার সরকার দরিদ্র পরিবারের মাঝে আজকে ১০ টাকা কেজিতে চাল পৌঁছে দিচ্ছে। আমরা প্রত্যেক ঈদে আসহায় ও দরিদ্র মানুষের জন্য বিভিন্ন সহায়তা প্রদান করে আসছি।

ভোলার নদীভাঙন রোধে সাড়ে ৩ শ কোটি টাকা বরাদ্দের কথা উল্লেখ করে তিনি বলেন, এই প্রকল্পটি বাস্তবায়ন হলে ভোলাকে নদীভাঙনের হাত থেকে রক্ষা করা যাবে।