সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে গরুর হাটে গিয়ে ‘গরু’ হয়ে গেল বেশ কয়েকজন !

১০:৪১ অপরাহ্ন | শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ দেশের খবর, রংপুর, স্পট লাইট

খানসামা (দিনাজপুর) ঘুরে মোহাম্মদ সাকিব চৌধুরীকে সাথে নিয়ে মোঃ মহিবুল্লাহ্ আকাশ-

কুরবানির হাট কেন্দ্র করে দিনাজপুরের খানসামা উপজেলার পাকের হাট কেন্দ্রিয় শহীদ মিনারের সামনে বসেছে কুরবানির গরুর বৃহৎ হাট।

65658


এসময় শহীদ মিনারের উপর জুতা পায়ে উঠতে দেখা গেছে গরু কিনতে আসা ক্রেতা বিক্রেতাসহ হাটে আসা বিভিন্ন শ্রেনীপেশার সাধারন মানুষকে।

এব্যাপারে প্রশাসন কিংবা হাট ইজারাদার এর পক্ষ থেকে কোনো প্রকার ব্যবস্থা গ্রহণ করতে দেখা যায় নি।

শনিবার (১০সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে শহীদ মিনারে গিয়ে দেখা যায়, শহীদ মিনারের উপর জুতা পায়ে দিয়ে দাড়িয়ে আছেন এক সরকারী কর্মকর্তা, বেশ কিছু সংখ্যক শিক্ষকসহ হাটে আসা বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

246666হাটে আসা অনেক সচেতন মানুষ শহীদ মিনারের এই অবমাননা দেখে বিস্ময় প্রকাশ করেন ।

কলেজ পড়ুয়া এক ছাত্র বলেন,আমরা এত দিন জানতাম শহীদ মিনারে জুতা পায়ে উঠতে হয় না, আজ দেখলাম শহীদ মিনারে জুতা পায়ে উঠেছেন সমাজে অনেক শিক্ষিত মানুষেরা।

শহীদ মিনারে জুতা পায়ে উঠা এক ব্যাক্তির কাছ থেকে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটি ভুল হয়ে গেছে আর কোনো দিন আমি এভাবে উঠবো না।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেবুর রহমান বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। আমরা দ্রুত এবিষয়ে পদক্ষেপ নিচ্ছি যাতে কেউ আর এখানে জুতা পায়ে উঠতে না পারে।

কি পাঠক, ভাবছেন কিভাবে গরুর হাটে গিয়ে মানুষ গরু হলো? কেন, আপনার কি মনে হয়? যারা শহীদ মিনারে স্যান্ডেল পড়ে ওঠে তারা মানুষ? কখনও নয়। এরা মানুষের খোলস পড়া গরু।