• আজ বৃহস্পতিবার, ৩০ বৈশাখ, ১৪২৮ ৷ ১৩ মে, ২০২১ ৷

আজ : রবিবার, ১১ই সেপ্টেম্বর রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে আপনার দিনটি !


❏ শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ আজকের রাশিফল, স্পট লাইট

রাশিফল ডেস্ক, সময়ের কণ্ঠস্বর –

আজ : রবিবার, ১১ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, ৯ই জিলহজ্জ, ১৪৩৭ হিজরী

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : সব কিছু গোছানো শুরু করে দিতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। তাই বলি ভাই মেষ আর ঘুমিয়ে না থেকে তাড়াতাড়ি উঠুন। খবরটা যাচাই করতে হবে তো। এছাড়া, শেয়ার কিংবা অন্য কোনো ফটকা ব্যবসা থেকেও মুনাফা অর্জিত হবে। আত্মসচেতনতা আপনার এবং সাফল্যের পথে দাঁড়িয়ে থাকা বিশ্বাসকে চিহ্নিত করার জন্য জরুরি ভূমিকা রাখবে। এ বিশেষ গুণটি আপনার জীবন থেকে অকার্যকর আচরণকে সরিয়ে দিতে সাহায্য করবে।প্রেমিকার ইতিবাচক সাড়া পাবেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : ইতিমধ্যেই কর্মস্থলে বেশ সুনাম অর্জন করেছেন। কিন্তু স্বীকৃতি পাওয়াটা হয়নি এখনো। হতে পারে আজ সেই শুভ ক্ষণের উদয়। এসময় সাহিত্য, সঙ্গীত, নৃত্যকলা বা অভিনয়ের মাধ্যমে প্রশংসার পাশাপাশি প্রচুর উপার্জনে সক্ষম হবেন। এ সুবাদে বিদেশ যাত্রারও সুযোগ আসতে পারে একাধিকবার। প্রেমের ক্ষেত্রে আপনার জন্য আজ একটা গড়পরতা দিন হতে পারে। ফলে আপনি অতি সহজেই ভালোবাসার প্রতি আগ্রহ হারিয়ে ফেলবেন।

মিথুন (মে ২১-জুন ২০) : আপনার কাজে আগ্রহ পুনরায় ফিরে আসবে দিনের মাঝামাঝি সময়ে। এ সময় আপনার অফুরন্ত শক্তি ও ভালোবাসার প্রতি আকূল আবেদন আপনাদের সম্পর্ককে আরও রঙিন করবে।ধার দেয়া অর্থ ফিরে পেতে পারেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা প্রচুর। সঙ্গে সঙ্গে পরকীয়া প্রেমেরও অপবাদ ঘুচবে। প্রেমের ব্যাপারে আরও কিছু চমকপ্রদ ঘটনা ঘটতেই পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। আর্থিক লেনদেন শুভ। দূরের যাত্রায় সতর্ক থাকুন। প্রেমের সম্পর্কে নতুন মোড় আসতে পারে। বন্ধুস্থানীয় কেউ আপনার জীবনের ঘটনা পরম্পরার সঙ্গে যুক্ত হতে পারে।

rashifol-somoyer-6

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : নতুন কাজে হাত দেয়ার জন্য দিনটি শুভ। বেকারদের কারও কারও জন্য আজ সুখবর আছে। প্রতিবেশীর সঙ্গে বিরোধের নিষ্পত্তি হতে পারে। পাওনা আদায় শুভ।প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পেতে পারেন।কর্মক্ষেত্রে লাভের সম্ভবনা রয়েছে। নতুন কারো সঙ্গে পরিচয়ে মিলে যেতে পারে দারুন কোন সুযোগ।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতা সত্ত্বেও গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের দেখা পেতে পারেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। খেলাধূলার জন্য পুরস্কৃত হতে পারেন। বেকারদের কেউ কেউ চাকরির সন্ধান পেতে পারেন। অর্থভাগ্য শুভ। বন্ধুদের কারো প্রয়োজনে রক্ত দিতে হতে পারে। তাই নিজে না পারলেও রক্তের সন্ধান রাখুন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : বছর কয়েক আগের ভুলের মাসুল দিয়ে যাচ্ছেন আজও। এবং এই একই ভুল আপনি আবারও করতে যাচ্ছেন, সঙ্গে কেউ সতর্ক করে দেয়ার জন্যে না থাকলেই। সব সময় কিন্তু কেউ না কেউ আপনার পাশে থাকবে না। কর্মক্ষেত্রে আপনার স্বেচ্ছাচারিতা চরিতার্থ না করতে পারলেই অসহায় বোধ করতে শুরু করেন। এটাকে দূষিত আচরণ বলে জানুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : অর্থভাগ্য আজকের মতো মন্দ এ সপ্তাহে আর যাবে না। কর্মক্ষেত্রে চাপ বাড়বে। এর ফলে শারীরিক সমস্যা দেখা দেবে। কোনো অবাঞ্ছিত ঘটনায় জড়িয়ে যেতে পারেন। আবেগ নিয়ন্ত্রণ করুন। গোটা দিন কাটবে কর্মক্ষেত্রের দুশ্চিন্তা নিয়ে। তবে সন্তানকে নিয়ে চিন্তা থেকে মুক্তি পাবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : ভাগ্য আপনার বাধাগুলো টপকে যেতে সাহায্য করবে। শুভযোগের ফলে উদ্যম বাড়বে। তবে সন্ধ্যের পর অশুভ যোগ দেখা দিতে পারে। কোনো অসাধু লোক ক্ষতির চেষ্টা করতে পারে। পুরনো পাওনা লাভের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। মহাজাগতিক সকল কিছু আজ আপনার কাছে খেলনা বস্তুর মতো মনে হবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : ইচ্ছে হবে সব ঢেলে সাজাতে। প্রচুর ভিন্নতা টের পাবেন কর্মক্ষেত্রে। সহকর্মীর সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় হয়ে গেলে তা সামাল দেয়ার মতো লোক আজ ধারে কাছে পাবেন না। তুমুল মানসিক ঝড় নিয়ে দিনটা পার হবে। সবকিছুতেই আজ আলসেমি। কিন্তু আলসেমিকে প্রাধান্য দিলে আপনারই ক্ষতি।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : পরিবেশ মোটামুটি পক্ষে থাকলেও হঠাৎ কোনো সমস্যার খবর আসতে পারে। বন্ধুরা কেউ কেউ শত্রুর মতো ব্যবহার করবে। অন্যের করা কোনো ভুল নিয়ে আজ কথা না বলাই শ্রেয়। যেকোনো ধরনের সুযোগ এলে সেটি ভালোভাবে না বুঝে সিদ্ধান্ত নেবেন না। কেউ একজন আজ আসছে আপনাকে শাসন করতে। বেশ মজে ছিলেন যে কাজটিতে সে কাজটি শীঘ্রই শেষ হতে যাচ্ছে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : অর্থ উপার্জনের নতুন পথ তৈরি হবে। মানবিক কোনো কাজে তৃপ্তি পাবেন। রাজনৈতিক কোনো ইস্যুর বলি হতে যাচ্ছেন, একটু সাবধানে থাকবেন। ভ্রমণের জন্য নিরিবিলি স্থান পরিহার করুন। দাম্ভিকতা আজ আপনাকে খাবে। তাই আগে থাকতেই সাধু সাবধান!

এই বিভাগ থেকে আরও পড়ুন :