🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

পুলিশ ও 'জঙ্গি' সংঘর্ষ : আজিমপুরের বাসা থেকে আরো ২ নারীসহ শিশু উদ্ধার


❏ শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ, ফিচার

সময়ের কণ্ঠস্বর - রাজধানীর আজিমপুর বিজিবি গেট এলাকার ওই বাসা থেকে আরো দুই নারীসহ এক শিশুকে উদ্ধার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ইউনিটের সদস্যরা।

তাদের উদ্ধার করে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে ও তাদের পরিচয় এখনো চিশ্চিত হওয়া যায়নি।

শনিবার (১০ সেপ্টেম্বর) রাত পৌনে ১০টার দিকে তাদের নিয়ে যায় কাউন্টার টেররিজমের সদস্যরা।

এর আগে সন্ধ্যার পর রাজধানীর আজিমপুর বিজিবি গেট এলাকায় কাওসার মিয়ার ২০৯/৫ নম্বর বাড়িতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় পুলিশ ও জঙ্গি সংঘর্ষে এক জঙ্গি নিহত ও নারী জঙ্গিসহ ৫ ডিবি পুলিশ আহত হন।

জানা যায়, গত মাসে ওই বাড়ির দোতালা তিন-চারজন লোক ভাড়া নেন। সেখানে দারুল হুদা নামে একটি শিক্ষা প্রতিষ্ঠান তারা পরিচালনা করতেন।

ajimpur-nari-jongi

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভারপ্রাপ্ত কমিশনার শাবাহউদ্দিন কুর‍ায়েশী বলেন, অভিযানে পুরুষ জঙ্গি নিহত হয়েছেন। তিন নারী জঙ্গি গুলিবিদ্ধ। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে। এছাড়া পাঁচ পুলিশ আহত আছেন।

ডিবি কনস্টেবলদের মধ্যে আহতরা হলেন- রাম চন্দ্র, লাভলু, মাহাতাব, জহির উদ্দিন ও শাহজাহান। আহত পুলিশ সদস্য ও জঙ্গিদের রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

ঘটনার পর ওই এলাকায় যান চলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ।

এর আগে প্রকাশিত সংবাদ...

আজিমপুরে নারী জঙ্গিদের সঙ্গে পুলিশের ব্যাপক গোলাগুলি : আটক ২ ও ৫ পুলিশ আহত, ভবনটি ঘিরে রেখেছে পুলিশ