নারী জঙ্গিদের মরিচের গুঁড়া ছুড়ে পুলিশের উপর আক্রমন

❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক – আজিমপুরে নারী জঙ্গিরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে মরিচের গুঁড়া ছুড়ে মারে।তাদের একজন দুই পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করে দৌড়ে বাসা থেকে বেরিয়ে পড়ে।

কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপ কমিশনার মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, ‘নারী জঙ্গিদের অতর্কিত হামলার পাশাপাশি পুরুষ জঙ্গি সদস্য তাদের লক্ষ্য করে বোমা হামলা চালায়। বোমার  স্প্লিন্টারে ও ছুরিকাঘাতে আহত হন পাঁচ পুলিশ সদস্য। পুলিশ পাল্টা গুলি চালালে পুরুষ জঙ্গি নিহত ও তিন নারী জঙ্গি আহত হয়। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

nari-jonggi

আহত তিন নারী জঙ্গি হচ্ছে মিরপুরের রূপনগরে পুলিশের অভিযানে নিহত জঙ্গি মেজর জাহিদের স্ত্রী জেবুন্নাহার শিলা,অপর দুজন শাহেলা ও শারমিন। ওই বাসা থেকে মেজর জাহিদের দুই শিশু সন্তানকেও উদ্ধার করেছে পুলিশ। দুই শিশুকে একজন নারী পুলিশ কর্মকর্তার তত্ত্বাবধানে রাখা হয়েছে।

এলাকার বাসিন্দা প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান  বলেন, ‘গোলাগুলির এক পর্যায়ে সেলোয়ার কামিজ পরা এক নারীকে ছুরি হাতে দৌড়াতে দেখি। এ সময় পুলিশ ফাঁকা গুলি করে। একই সময় আহত এক পুলিশ সদস্য চিৎকার ঘটনাস্থলে আরও পুলিশ সদস্যকে পাঠাতে বলেন। তখন গুলিবিদ্ধ অবস্থায় এক নারী সদস্যকে পুলিশ আটক করা হয়।