🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

হান্নান শাহর স্বাস্থ্যের অবনতি, নেয়া হচ্ছে সিঙ্গাপুর


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- গুরুতর অসুস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আসম হান্নান শাহের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে। সব প্রক্রিয়া সম্পন্ন করে রোববার যে কোনো সময় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে সে দেশে নেয়া হব।

hannan-sha_121460-470x270হান্নান শাহের বড় ছেলে শাহ রিয়াজুল হান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিরি জানান, ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন তারা বাবার জন্য এখানকার চিকিৎসকরা একটি বোর্ড গঠন করেন। গঠিত এই বোর্ড সিদ্ধান্ত দেয় তার শারীরিক অবস্থা আরও অবনতি হয়েছে। তার হার্ট প্রত্যাশা অনুযায়ী কাজ করছে না। এই অবস্থায় চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য তাকে আমরা সিঙ্গাপুরে নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।