🕓 সংবাদ শিরোনাম

নাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’রোহিঙ্গা শিবিরে ডাকাতের গুলিতে রোহিঙ্গা নেতা নিহত

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

লোকাল বাসের যাত্রীদের হাঁটতে হয় দুই পাড়ে ৪/৬ কি.মি


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধিঃ রাজধানীর গাবতলী বাস টার্মিনাল থেকে দূরপাল্লার যানবাহন স্বল্পতায় অনেক যাত্রীই বেছে নিয়েছেন লোকাল বাস। দক্ষিণ-পশ্চিমাঞ্চলে যাতায়াতকারী অনেকেই লোকাল বাসে করে যাচ্ছেন পাটুরিয়াঘাটে।

unnamedকিন্তু ঘাটের প্রায় তিন কিলোমিটার আগেই আটকে যাচ্ছে বাসগুলো। ফেরি পারাপারের অপেক্ষায় থাকা শত শত যানবাহনের চাপে ঘাট পর্যন্ত যেতেই পারছে না লোকাল বাসগুলো।

সেখানেই যাত্রীদের নামিয়ে দিচ্ছে বাস থেকে। ফলে এই পথ হেঁটেই যেতে হচ্ছে। শুধু এখানেই শেষ নয় দৌলতদয়িা ঘাটে এসেও যাত্রীদের পরতে হচ্ছে নানা  রকম সমস্যায়।  পাটুরিয়া ঘাটের ১/২ কিলোমিটার আবার দৌলতদিয়ায় বাস টারমিনালের যাওয়ার জন্য ১/২ কিলোমিটার আগে নেমে হয় হেটে না হয় ভ্যান ও ব্যাটারিচালিত অটোরিক্সায় ১০০টা ভাড়ায় যেতে হচ্ছে যাত্রীদের।