🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

খালেদা জিয়ার ৯ম করামুক্তি দিবস আজ


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – আজ ১১ সেপ্টেম্বর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৯ম করামুক্তি দিবস। ওয়ান-ইলেভেনের পর ২০০৭ সালের ৩ সেপ্টেম্বর কারাবন্দি হয়ে ২০০৮ সালের ১১ সেপ্টেম্বর তিনি সাব জেল থেকে মুক্তি পান। এর পর থেকে প্রতিবছর বিএনপি এ দিবসটি পালন করে থাকে। এবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বড় ছেলে তারেক রহমানসহ সপরিবারে হজ করতে সৌদি আরব অবস্থান করছেন।

এদিকে দলীয় চেয়ারপারসনের ৯ম কারামুক্তি দিবস উপলক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাণী দিয়েছেন।

বাণীতে তিনি বলেন, ১১ সেপ্টেম্বর মানুষের অধিকার আদায়ের আন্দোলনের আপসহীন নেত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তি দিবস। তার প্রতি জানাই গভীর শ্রদ্ধা। আমি এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

khaleda-zia-karamukti

মির্জা ফখরুল বলেন, জিয়াউর রহমান কতিপয় কুচক্রিদের হাতে নির্মমভাবে নিহত হওয়ার পর ষড়যন্ত্রকারীরা জাতীয়তাবাদী রাজনীতিকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু জনগণের কেড়ে নেয়া অধিকার পুনরুদ্ধার করার লক্ষ্যে জিয়াউর রহমানের জাতীয়তাবাদী ও গণতন্ত্রের রাজনীতির পতাকাকে উড্ডীন করে খালেদা জিয়া রাজনৈতিক মঞ্চে উপস্থিত হয়েছিলেন। সেই থেকে তিনি এ দেশে সব অগণতান্ত্রিক দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে অবিরাম লড়াই অব্যাহত রেখেছেন এবং জনগণ তাকে আপসহীন নেত্রীর অভিধায় অভিষিক্ত করেছে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :