🕓 সংবাদ শিরোনাম

চীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:২২

ফেসবুক ও টুইটারে আলোচনায় ভাসছে স্টার জলসার ‘মেমবউ’, আসলে এই অভিনেত্রীর পরিচয়টা কী?

❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – কলকাতার টিভি চ্যানেল স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘মেমবউ’। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে স্টার জলসায় প্রতিদিন বিকেল পাঁচটায় দেখা যাবে এই সিরিয়াল। বেশ কিছুদিন হল রিলিজ হয়েছে সিরিয়ালটির প্রোমো। বলা বাহুল্য যে, প্রোমোতে সবার দৃষ্টি কেড়েছে মূল চরিত্র মেমবউ।

ফেসবুক আর টুইটারে সিরিয়ালের প্রোমো নিয়ে চলছে নানা আলোচনা। তৈরি হচ্ছে নানা মজার মজার গল্প। কেউ বলছেন, এই সিরিয়াল সব কমেডি শোকে হার মানাবে। আবার কারও দাবি, আর যাই হোক, এই মেমকে কোনোভাবেই বিদেশিনী বলে মনে হচ্ছে না! সবচেয়ে বেশি চর্চা হচ্ছে মেম বউয়ের নকল চুল বা উইগ নিয়ে। কিন্তু যাকে নিয়ে এত আলোচনা তার আসল পরিচয়টা কী?

membou

নকল চুল আর শ্বেত মেকাপের আড়ালে তিনি আসলে একজন বাঙালি তরুণী! নাম বিনীতা চট্টোপাধ্যায়। কলকাতার লোরেটো কলেজ থেকে জার্নালিজম পাশ করেন। তারপর টেলিভিশন অ্যাঙ্কর হিসেবে কেরিয়ার শুরু হয়। এরপর চলে যান মুম্বাই। সেখানে প্রথমেই স্টার প্লাসের একটি ধারাবাহিকে অভিনয়ের সুযোগ আসে। ‘এক হাজারো মে মেরি বহনা হ্যায়’-তে ‘ঋতু’ র ভূমিকায় অভিনয় করেন তিনি। সেখানে আবার একজন পাঞ্জাবি মেয়ে হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়া এমটিভি ‘স্প্লিটসভিল’-ও হোস্ট করেছেন বিনীতা। অভিনয়ের পাশাপাশি ভাল গানও করতে পারেন এই ‘মেমবউ’।

ব্লন্ড চুল, আর আধো আধো বাংলা বলা বিনীতাকে এখন চেনেন না এমন বাঙালি খুঁজে পাওয়া কঠিন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে তার কথা বলার ভঙ্গি। আর সেই সুবাদে সিরিয়াল শুরুর আগেই যেন সুপারহিট বিনীতার অভিনয়। বাংলা টেলিভিশনে শেষ কবে কোনো সিরিয়াল প্রচার হওয়ার আগেই এই পরিমাণ জনপ্রিয়তা পেয়েছে বলা কঠিন।