সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৪ নভেম্বর থেকে মাঠে গড়াচ্ছে বিপিএল, প্লেয়ার ড্রাফট ৩০ সেপ্টেম্বর

২:০৮ অপরাহ্ন | রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – চলতি বছরের ৪ নভেম্বর শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের চতুর্থ আসর। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক প্রেস রিলিজে বিষয়টি নিশ্চিত করা হয়। আর চতুর্থ আসরের জন্য প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে আগামী ৩০ সেপ্টেম্বর।

আগের ৫ দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বরিশাল বুলস, রংপুর রাইডার্স, ঢাকা ডায়নামাইটস এবং চিটাগং ভাইকিংসের সঙ্গে খুলনা এবং রাজশাহী ফিরেছে এবারের আসরে। সর্বশেষ আসরে এই দুটি বিভাগীয় শহরের ফ্রাঞ্চাইজি অনুপস্থিত ছিল। এবার এই দুই বিভাগ যুক্ত হলো এবং বাদ দেয়া হলো সিলেট ফ্রাঞ্চাইজিকে।

bpl

এদিকে প্লেয়ার ড্রাফটের কোন পদ্ধতি হবে সেটা এখও ঠিক করা হয়নি। তবে ধারনা করা হচ্ছে.. গত বছরের নিয়মেই প্লেয়ার ডাফট অনুষ্ঠিত হবে। ড্রাফট অনুষ্ঠানে প্রতিটি দল তাদের লটারির মাধ্যমেই পছন্দের দেশি এবং বিদেশি খেলোয়াদের বাছাই করে নিতে পারবে।

নতুন করে যুক্ত হওয়া বিপিএলের দল দুটির মালিক কে সেটা এখনও নিশ্চিত হয়নি। বিসিবি জানিয়েছে, খুব দ্রুতই নিশ্চিত করা হবে। যদিও দুটি প্রতিষ্ঠান আগ্রহ দেখিয়েছ। একটি জেমকন গ্রুপ অন্যটি ম্যাঙ্গো এন্টারটেইনমেন্টস লিমিটেড। বাকি জানা যাবে ঈদের পর।