🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

পবিত্র হজের আনুষ্ঠানিকতা পালনে আরাফাত ময়দানে অবস্থান নিয়েছেন খালেদা জিয়া


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ জাতীয়

%e0%a7%8dসময়ের কন্ঠস্বর ডেস্কঃ- বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া পবিত্র হজের আনুষ্ঠানিকতা পালনের জন্য বর্তমানে আরাফাত ময়দানে অবস্থান নিয়েছেন। তিনি এর আগে স্থানীয় সময় সকাল ৮টায় রাষ্ট্রীয় প্রোটকলে মিনার রাজকীয় প্যালেস থেকে আরাফাত ময়দানে রওনা দেন।

স্থানীয় সময় সকাল ৯টায় আরাফাতের ময়দানে পৌঁছে হজের আনুষ্ঠানিকতায় শরিক হন খালেদা।

বিএনপির চেয়ারপার্সনের সফর সঙ্গীদের বরাত দিয়ে বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার এসব তথ্য জানান।

প্রসঙ্গত, হজ পালনের জন্য খালেদা জিয়ার সঙ্গে রয়েছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, স্ত্রী ডা. জোবায়দা রহমান, কন্যা জাইমা রহমান, খালেদা জিয়ার উপদেষ্টা ও মধ্যপ্রাচ্য বিষয়ক বিশেষ দূত ড. ইনামুল হক চৌধুরী, খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার ও ব্যক্তিগত ফটোগ্রাফার নুরুদ্দিন নুরু, গৃহপরিচারিকা ফাতেমা বেগম।