🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

আগুনে পুড়ে ছাই হলো ঘুমন্ত মা মেয়ের সব স্বপ্ন! আকস্মিক বস্তিতে লাগা আগুনে দগ্ধ আরও ৩০


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, ফিচার, স্পট লাইট

চট্টগ্রাম- বন্দরনগরী চট্টগ্রামের একটি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় ঘুমন্তবস্থায় অগ্নিদ্বগ্ধ হয়ে মা ও তার শিশুকন্যার মৃত্যু হয়েছে। এতে পুড়ে গেছে বস্তির দেড় শতাধিক ঘর ও বিভিন্ন দোকানপাট। আগুনে আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন বস্তির বাসিন্দা।

নিহতরা হলেন- ফাতেমা (২৭) মেয়ে ও তার শিশু কন্যা মারজানা (সাড়ে ৩ বছর)। ময়না তদন্তের জন্য তাদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শনিবার রাত সাড়ে ৩টার দিকে নগরীর দক্ষিণ-মধ্যম হালিশহরের (ইপিজেড বাই লেইন) কলসী দিঘীর রেল লাইন সংলগ্ন বস্তিতে এ ঘটনা ঘটে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ফায়ার সার্ভিসের আগ্রাবাদ কন্ট্রোল রুমের কর্মচারী লিটন বড়ুয়া জানান, ভোর রাতে বস্তিতে আগুন লাগলে খবর পেয়ে নগরীর আগ্রাবাদ, ইপিজেডসহ ৩টি স্টেশন থেকে ৯টি গাড়ি ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।প্রায় ৪ ঘণ্টা চেষ্টার পর সকাল ৮টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

এদিকে স্থানীয় সূত্রে জানাগেছে, আগুনে অন্তত ২০ জনের মত আহত হয়েছে। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ctg-fire-death

সায়েম নামে স্থানীয় এক বাসিন্দা জানান, প্রায় ৪/৫ ঘণ্টার আগুনে বস্তির দেড় শতাধিক ঘর পুড়ে গেছে। এছাড়া ১২টি বিভিন্ন দোকান পুড়ে গেছে। এতে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি ধারণা করেন।

তবে ফায়ার সার্ভিস দাবি করেছে, আগুনে ৬ লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে। ৫০ লাখ টাকার সম্পদ উদ্ধার করা হয়েছে বলেও তারা দাবি করে।