🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

বাংলাদেশ সফরে ইংল্যান্ড দলের সম্ভাব্য স্কোয়াড


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক - শেষ পর্যন্ত ইংল্যান্ডের সব ক্রিকেটার আসবেন কি না, সেটি নিয়ে এখনো ধোঁয়াশা আছে। এরই মধ্যে ব্রিটিশ দৈনিক দ্য টেলিগ্রাফ ও ডেইলি মেইল জানিয়েছে, বাংলাদেশ সফরে আসছেন না ইংল্যান্ডের ওয়ানডে অধিনায়ক এউইন মরগান। আসছেন না ওপেনার ব্যাটসম্যান অ্যালেক্স হেলসও। মরগানের বদলে ওয়ানডে দলের নেতৃত্ব দিতে যাচ্ছেন জস বাটলার।

চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে ইসিবির পরিচালক ও প্রাক্তন অধিনায়ক অ্যান্ড্রু স্ট্রাউস খেলোয়াড়দের সময় দিয়েছিলেন গতকাল পর্যন্ত। সেই হিসাবে কালই মরগান-হেলসের সিদ্ধান্ত জানিয়ে দেওয়ার কথা স্ট্রাউসকে। শেষ পর্যন্ত তারা বাংলাদেশে না আসলে সেটি তাদের ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব ফেলবে বলেই মনে করছে ব্রিটিশ সংবাদমাধ্যম।

ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক অ্যালিস্টার কুক অবশ্য বাংলাদেশে আসার ব্যাপারটি আগেই নিশ্চিত করেছেন। বাংলাদেশে আসার কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন অলরাউন্ডার মঈন আলী, ক্রিস জর্ডান এবং পেসার স্টুয়ার্ট ব্রডও।

eng-scowad

বাংলাদেশ দলের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচ খেলবে ইংল্যান্ড। ১৬ সেপ্টেম্বর বাংলাদেশ সফরের জন্য ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করার কথা। ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল অবশ্য ইতিমধ্যে দুই ফরম্যাটের সম্ভাব্য স্কোয়াড দিয়েছে। সেখানেও মরগানের বদলে বাটলারকে ওয়ানডে দলের নেতৃত্বে রাখা হয়েছে।

ইংল্যান্ডের সম্ভাব্য স্কোয়াড

টেস্ট স্কোয়াড : অ্যালিস্টার কুক (অধিনায়ক), হাসিব হামিদ, জো রুট, গ্যারি ব্যালান্স, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), বেন স্টোকস, মঈন আলী, ক্রিস ওকস, আদিল রশিদ, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন, মার্ক উড, জস বাটলার (অথবা ফোয়াকস), লিয়াম ডসন ও বেন ডাকেট।

ওয়ানডে স্কোয়াড : জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), জেসন রয়, জো রুট, জনি বেয়ারস্টো, মঈন আলী, বেন স্টোকস, স্যাম বিলিংস, লিয়াম ডসন, আদিল রশিদ, ক্রিস ওকস, ডেভিড উইলি, মার্ক উড, লিয়াম প্লাঙ্কেট, ক্রিস জর্ডান ও বেন ডাকেট।

সিরিজের সূচি :
প্রথম ওয়ানডে, ৭ অক্টোবর, মিরপুর।
দ্বিতীয় ওয়ানডে, ৯ অক্টোবর, মিরপুর।
তৃতীয় ওয়ানডে ১২ অক্টোবর, চট্টগ্রাম।
প্রথম টেস্ট, ২০-২৪ অক্টোবর, চট্টগ্রাম।
দ্বিতীয় টেস্ট ২৮ অক্টোবর-১ নভেম্বর, মিরপুর।