🕓 সংবাদ শিরোনাম

গাজা উপত্যকায় ইসরাইলি হামলায় কমপক্ষে ৩৩ জনের মৃত্যুচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

মেসির বিরুদ্ধে নারী কেলেংকারির গুরুতর অভিযোগ!


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক –  বর্তমান সময়ের বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি। জাদুকরি ফুটবল প্রতিভার জন্য ‘ভিনগ্রহের’ ফুটবলার খ্যাতি পেয়েছেন তিনি। সেটা অবশ্য প্রমাণও করেছেন তিনি। বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা মেসি ভক্তরা তার ক্লিন ইমেজের জন্য তাকে বেশ সম্মান করেন।

তবে চাঁদের যেমন কলংক থাকে মেসির বিরুদ্ধেও তেমন কিছু অভিযোগ আছে। আর্জেন্টাইন অধিনায়ক ও বার্সা তারকার বিরুদ্ধে রয়েছে নারী কেলেংকারির মতো গুরুতর অভিযোগ।

সাম্প্রতিক সময়ে স্বচ্ছ ভাবমূর্তির মেসির বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ ওঠে। এরপরই কেমন যেন বদলে যায় পরিবেশ। নারী কেলেংকারিতে জড়িয়ে সেই ইমেজের আরও বারোটা বেজেছে।

মেসির বিরুদ্ধে বিভিন্ন সময়ে বিভিন্ন তরুণী অভিযোগ এনেছেন। দিনকয়েক আগে আর্জেন্টাইন মডেল জোয়ানা গনজালেজ মেসির শয্যাসঙ্গী হয়েছিলেন বলে দাবি করেছেন। তবে এ বিষয়ে মেসি কোনো মন্তব্য করেননি।

বেশ কয়েকবছর আগে ল্যারিসা রিকলমেও একই অভিযোগ এনেছিলেন মেসির বিরুদ্ধে। তখন অনেকেই বলেছিলেন, খুব সহজে নাম কেনার জন্যই মেসির সঙ্গে নাম জড়িয়েছেন রিকলমে।

messi

উত্তেজক মন্তব্য করার জন্য বিখ্যাত মডেল রিকলমের অভিযোগ, ‘জানেন আমার সঙ্গে সেক্স করার জন্য কে টাকা দিতে চেয়েছিল?’

ওই সাক্ষাৎকারের সময়ে উপস্থিত থাকা আর্জেন্টাইন গায়িকা পাবলিটো রুইজ চিৎকার করে বলে ওঠেন, ‘ইট ওয়াজ মেসি।’

সঙ্গে সঙ্গে ল্যারিসা রিকলমে বলতে শুরু করেন, ‘একদম ঠিক।’ তার পরে সুর চড়িয়ে প্যারাগুয়ান এই মডেল বলেন, ‘আমিও যেমন তেমন মেয়ে নই। অর্থ দিয়ে সেক্স কেনা যায় না।’

মেসি অবশ্য ল্যারিসা রিকলমের এমন দাবির বিরুদ্ধেও মুখ খোলেননি। বিষয়টাও বহুদিনের পুরনো।

এদিকে শুধু ল্যারিসা রিকলমে বা মডেল জোয়ানা গনজালেজই নন, মেসির বিরুদ্ধে একাধিক নারীর এমন অভিযোগে মনে হচ্ছে, ‘যা রটে তার তো কিছুটা বটে’!