ভোলায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

⏱ | রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ 📁 Breaking News, দেশের খবর, বরিশাল

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি : ভোলার সদর উপজেলার চর রমেশ গ্রাম থেকে অজ্ঞাত পরিচয়ে (২২) এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের চর রমেশ গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়।

golakata-lash

ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মোঃ বশির আহমেদ সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, দুপুরের দিকে ওই এলাকার স্থানীয়রা বাঁধের পাড়ে লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

ভোলায় ২ লাখ ৪০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

ভোলার মেঘনা নদীতে অভিযান চালিয়ে প্রায় ২ লাখ ৪০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা। এসময় কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টেরপেয়ে জেলেরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা যায়নি।

রবিবার দুপুর পৌনে ২ টার দিকে ভোলা সদর উপজেলার বঙ্গর চর এলাকা থেকে এ জাল জব্দ করা হয়েছে

এ ব্যপারে কোস্টগার্ড দক্ষিণ জোনের অপারেশন অফিসার মোঃ জামিনুর রহমান সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা সদর উপজেলার বঙ্গর চর এলাকায় অভিযান চালিয়ে ২ লাখ ৪০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে। তবে এর সাথে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি।

তিনি আরো জানান, বিকেলের দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ফেলা হবে।