🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে মাদ্রাসা ছাত্রী প্রেমিকার অনশন, এলাকায় চাঞ্চল্য


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ আলোচিত, স্পট লাইট

অনীল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :

বিয়ে করবে বলে প্রেমিকা এক মাদ্রাসার ছাত্রী আরিফা খাতুন তার প্রেমিককে জীবন সঙ্গী করে পেতে তার বাড়ীতে বিয়ের দাবিতে অনশন করছে। প্রেমিকা জানান বিয়ে না হওয়া পর্যন্ত আমার অনশন চলবে।

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইটারী গ্রামের আব্দুল রহমানের ছেলে শাহিন আলম (১৯) একই উপজেলার নজরমামুদ গ্রামের আলতাফ হোসেনের মেয়ে ও ভাঙ্গামোর দাখির মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রী আরিফা খাতুন(১৬) এর মাঝে দীর্ঘ তিন বছর ধরে এক মধুময় প্রেমের সর্ম্পক চলে আসছে। এ দিকে প্রেমিকার অজান্তে প্রেমিক শাহিন আলম তার বাবা-মার পছন্দ করা মেয়ের সঙ্গে গত ৭ দিন আগে বিয়ে রেজিষ্ট্রারী সেরে ফেলেন। এ খবর প্রেমিকা আরিফা খাতুন জানতে পেলে গতকাল শনিবার সন্ধা সাড়ে ৭টার দিকে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অবস্থান নেয়। গত ২৪ ঘন্টা ধরে প্রেমিকের বাড়ীতে বিয়ের দাবীতে অনশন করছে আরিফা।

এদিকে প্রেমিকা আসার সঙ্গে সঙ্গে প্রেমিক শাহিন আলম বাড়ী থেকে পালিয়ে যান। অন্য দিকে ভন্ড প্রেমিকের বাড়ীতে প্রেমিকার বিয়ের দাবীতে অনশনের খবরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। অনশনরত ওই প্রেমিকাকে এক নজর দেখতে ওই বাড়ীতে শতশত নারী-পরুষ ভীড়জমায়। এ দিকে একটি মহল মেয়েটির যাতে তার প্রেমিকের সাথে বিয়ে না হয় সে জন্য বিভন্নভাবে বিষয়টি ধামাচাপা দেওয়ার পায়তারা চালাচ্ছে বলে এলাকাবাসী জানান ।

premikar-onoson

অনশনরত প্রেমিকা আরিফা খাতুন। ছবি: প্রতিনিধি।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ(তদন্ত) শাহিন আলম সময়ের কণ্ঠস্বরকে জানান, বিষয়টি শুনেছি তবে থানায় এসে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি । অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।