🕓 সংবাদ শিরোনাম

রোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটি

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

নতুন বিয়ে করে গাঁ চম্পট দিয়েছে প্রেমিক; বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে টানা অনশনে সাবেক প্রেমিকা


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ আলোচিত

সময়ের কণ্ঠস্বর(কুড়িগ্রাম) প্রতিনিধি :

বিয়ে করবে বলে প্রেমিকা এক মাদ্রাসার ছাত্রী আরিফা খাতুন তার প্রেমিককে জীবন সঙ্গী করে পেতে তার বাড়ীতে বিয়ের দাবীতে অনশন করছে। প্রেমিকা জানান বিয়ে না হওয়া পর্যন্ত আমার অনশন চলবে।

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইটারী গ্রামের আব্দুল রহমানের ছেলে শাহিন আলম(১৯) একই উপজেলার নজরমামুদ গ্রামের আলতাফ হোসেনের মেয়ে ও ভাঙ্গামোর দাখির মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রী আরিফা খাতুন(১৬) এর মাঝে দীর্ঘ তিন বছর ধরে এক মধুময় প্রেমের সর্ম্পক চলে আসছে।

এ দিকে প্রেমিকার অজান্তে প্রেমিক শাহিন আলম তার বাবা-মার পছন্দ করা মেয়ের সঙ্গে গত ৭ দিন আগে বিয়ে রেজিষ্ট্রারী সেরে ফেলেন। এ খবর প্রেমিকা আরিফা খাতুন জানতে পেলে গতকাল শনিবার সন্ধা সাড়ে ৭টার দিকে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অবস্থান নেয়। গত ২৪ ঘন্টা ধরে প্রেমিকের বাড়ীতে বিয়ের দাবীতে অনশন করছে আরিফা।

arifa

এ দিকে প্রেমিকা আসার সঙ্গে সঙ্গে প্রেমিক শাহিন আলম বাড়ী থেকে পালিয়ে যান। অন্য দিকে ভন্ড প্রেমিকের বাড়ীতে প্রেমিকার বিয়ের দাবীতে অনশনের খবরে এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়। অনশনরত ওই প্রেমিকাকে এক নজর দেখতে ওই বাড়ীতে শতশত নারী-পরুষ ভীড়জমায়। এ দিকে একটি মহল মেয়েটির যাতে তার প্রেমিকের সাথে বিয়ে না হয় সে জন্য বিভন্নভাবে বিষয়টি ধামাচাপা দেওয়ার পায়তারা চালাচ্ছে বলে এলাকাবাসী জানান ।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ(তদন্ত) শাহিন আলম জানান,বিষয়টি শুনেছি তবে থানায় এসে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি । অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।