🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় ছাত্রীসহ নিহত-২আমিরাতের সর্বোচ্চ পর্বত জেবেল জাইসহিলি ইমিগ্রেশন দিয়ে ফিরতে পারবেন ভারতে আটকেপড়া বাংলাদেশিরানাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধান

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

এবার দেশজুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে: বেনজীর


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ Breaking News, ফিচার

সময়ের কণ্ঠস্বর – গুলশানের হলি আর্টিজানে ও শোলাকিয়ার ঈদ জামাতের পাশে জঙ্গি হামলার বিষয়টি মাথায় রেখেই এবার দেশজুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ।

শনিবার জাতীয় ঈদগাহের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, পবিত্র ঈদুল আজহাকে কেন্দ্র করে ঢাকাসহ সারাদেশে গুরুত্বপূর্ণ ঈদ জামাতগুলোতে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে র‌্যাব। ১ জুলাইয়ের হামলা, শোলাকিয়ায় হামলা, সাম্প্রতিক ঘটনাবলি ও গোয়েন্দা সংস্থার সঙ্গে সমন্বয় করে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

banjir

র‌্যাব মহাপরিচালক বলেন, গত ১০ দিন আগে থেকেই র‌্যাব দেশজুড়ে নিরাপত্তা বাড়িয়েছে। পশুর হাটের নিরাপত্তা দিয়েছে। এই কয়দিনে ২-১টি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া আইনশৃঙ্খলা পরিস্থিতি মোটামুটি শান্তিপূর্ণ ছিল।

এসময় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান বেনজীর আহমেদ।

এর আগে বিকেল পৌনে ৪ টায় জাতীয় ঈদগাহের নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণে উপস্থিত হন বেনজীর আহমেদ। তিনি সেখানে র‌্যাবের অস্থায়ী কন্ট্রোল রুম, ডগ স্কোয়াড ও বোমা ডিস্পোজাল ইউনিটের মহড়া দেখেন।

মঙ্গলবার পবিত্র ঈদুল আজহার প্রধান জামাত জাতীয় ঈদগাহে সকাল ৮ টায় অনুষ্ঠিত হবে।