• আজ শনিবার, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৫ মে, ২০২১ ৷

ঈশ্বরদীতে নিষিদ্ধ পল্লীর ৬ নারী সহ গ্রেফতার ৮


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ আলোচিত, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু , পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদী শহরের অভিজাত আবাসিক এলাকা শেরশাহ্ রোডে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৬ পতিতা সহ ২ খদ্দের কে গ্রেফতার করেছে। রোববার দুপুরে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃত খদ্দের চরমিরকামারী গ্রামের রেজদার সমর (২৫), চকনারিচা বাঘবাড়িয়া গ্রামের নুরুল ইসলাম (২৮)। দেহব্যবসায়ী পতিতারা হলো- নাটোরের চামড়া পট্টি এলাকার মৌসুমী খাতুন (৩৫), ঈশ্বরদীর চরগড়গড়ী গ্রামের আল্পনা খাতুন (২৮), লালপুর থানার ডহরশৈলা গ্রামের মারুফা খাতুন (৩২), পাবনা সদরের হেমায়েতপুর এলাকার জেসমিন খাতুন (৩৫), লালপুর থানার গৌড়িপুর গ্রামের সাথি সরকার (৩০) এবং পাবনা জেলার রামচন্দ্রপুর এলাকার মার্জিদা (২৫)।

potitaopপুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার শেরশাহ্ রোড এলাকায় ঈশ্বরদী সরকারী কলেজের ছাত্র সংসদের সাবেক এজিএস ফিরোজুল ইসলাম জুয়েল দীর্ঘদিন থেকে ‘অভয়ারণ্য’ পল্লী নামে একটি বাড়িতে বিভিন্ন এলাকা হতে যৌনকর্মী এনে অনৈতিকভাবে দেহব্যবসা পরিচালনা করছিল। পাবনার ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উক্ত বাসায় অভিযান চালিয়ে তাদের অনৈতিক কার্যকলাপ অবস্থায় হাতে নাতে আট জনকে গ্রেফতার করে।

ঈশ্বরদী থানার ওসি আব্দুল হাই তালুকদার জানান, এরআগে আরো একবার জুয়েল এই ঘটনায় জেল খেটেছে। জুয়েল পালিয়ে গেলেও তার রক্ষা নেই। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। আটককৃতদের ভ্রাম্যমান আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানিয়েছেন।