• আজ শনিবার, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৫ মে, ২০২১ ৷

পাবনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রীর মৃত্যু


❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০১৬ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার কাশীনাথপুর ট্রাফিক মোড়ে একটি বেপরোয়া গতির ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাহফুজা (২৫) নামের এক কলেজ ছাত্রীর করুন মৃত্যু হয়েছে। নিহত মাহফুজা সাঁথিয়া উপজেলার পাইকপাড়া গ্রামের ফজলুর রহমানের মেয়ে ও পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ছাত্রী। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে আমিনপুর থানার কাশীনাথপুর ট্রাফিক মোড়ে ট্রাফিক পুলিশের সামনেই এ ঘটনা ঘটে।

unnamedপ্রত্যক্ষদর্শীরা জানায়, মাহফুজা তার খালাতো ভাই রাশেদুলের মোটর সাইকেলের পেছনে বসে নিজ বাড়ি থেকে কাশীনাথপুর বাজারে ঈদের কেনাকাটার জন্য আসে। কেনাকাটা শেষে কাশীনাথপুর ট্রাফিক মোড় পার হতে গিয়ে একটি চলন্ত ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান এবং ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

প্রত্যক্ষদর্শীরা ও স্থানীয়রা আরও জানায়, দুর্ঘটনার সময় কাশীনাথপুর ট্রাফিক মোড়ের টিএসআই মো. শফির নেতৃত্বে অন্যান্য পুলিশ কনস্টেবল বিভিন্ন ট্রাক-বাস থেকে ঈদ বকশিসের নামে চাঁদা আদায় করছিল। যে কারণে চাঁদা দেবার ভয়ে মালবাহী ট্রাকটি পুলিশকে দেখে গতি বাড়িয়ে দিলে ট্রাফিক পুলিশ ট্রাকের পিছু ছুটে। এ সময় ট্রাকটি মোটর সাইকেলকে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে।

আমিনপুর থানার নাম প্রকাশে অনিচ্ছুক দুই এসআই জানান, টিএসআই মো. শফি কাশীনাথপুর ট্রাফিক পুলিশের দায়িত্বে আসার পর চলতি বছর জানুয়ারি মাস থেকে আজ পর্যন্ত এই ৮ মাসে কাশীনাথপুর ট্রাফিক মোড়ে সড়ক দূর্ঘটনায় ২৮ জন নিহত হন। ট্রাফিক মোড়ে তিনি সঠিকভাবে দায়িত্ব পালন না করে সার্বক্ষণিক রোডে চাঁদাবাজিতে ব্যস্ত থাকায় অহরহ সড়ক দূর্ঘটনা ঘটছে।