সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পরিবারের সাথে খালেদার ঈদ উদযাপন

১০:৫৮ পূর্বাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ১২, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ এবারও পরিবারের সদস্যদের নিয়ে ঈদুল আজহা উদযাপন করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

দলীয় সূত্রে জানা গেছে, হজ শেষে সৌদি আরবে বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহামন, তার স্ত্রী ডা. জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান এবং ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান ও তার দুই মেয়ে জাফিয়া ও জাহিয়াসহ পরিবারের সকল সদস্যদের সঙ্গে ঈদ করবেন খালেদা জিয়া।

সৌদি সরকারের আমন্ত্রণে পবিত্র হজ পালনের জন্য গত ৭ সেপ্টেম্বর জেদ্দায় যান খালেদা জিয়া। একই দিন লন্ডন থেকে তারেক রহমানসহ পরিবারের উল্লিখিত সদস্যরা সৌদি আরব পৌঁছেন। তাছাড়া তারেক রহমানের শ্বাশুড়িও পবিত্র হজ পালনে সৌদি গেছেন।

khaledaগত বছর ঈদুল আজহাতেও পরিবারের সঙ্গেই ছিলেন তিনি। তবে সেবার চিকিৎসার জন্য লন্ডন গিয়ে সেখানে অবস্থানরত পরিবারের সদস্যদের সঙ্গে ঈদ উদযাপন করেন। আর এবার হজে গিয়ে সৌদি আরবে সবাই মিলে ঈদ উদযাপন করবেন।

গেল ঈদুল ফিতর একাকী কাটিয়েছেন সাবেক এ প্রধানমন্ত্রী।

অন্যদিকে, বাংলাদেশে একাই অবস্থান করতে থাকেন খালেদা জিয়া। গত আট বছরে খালেদা জিয়া ও তার পরিবারের ঈদ উৎযাপনের চিত্র ছিল এমনই। অর্থাৎ পরিবারের তিন অংশ তিন স্থানে থাকায় বিগত ১৭টি ঈদ পরিবার ছাড়াই উৎযাপন করেছেন খালেদা জিয়া।

পরিবার ছাড়া ঈদ করলেও খালেদা জিয়া প্রতিবছর ঈদের দিন নেতা-কর্মীসহ বিশিষ্ট নাগরিক, বিভিন্ন দেশের কূটনীতিক ও সর্বসাধারণের সঙ্গে ঈদের কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।