🕓 সংবাদ শিরোনাম

রোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটি

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

টাম্পাকোর ধ্বংসস্তুপ থেকে বেরিয়ে এলো অসহায় আরও ২ শ্রমিকের লাশ, নিহতের সংখ্যা বেড়ে ৩১


❏ সোমবার, সেপ্টেম্বর ১২, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ, ফিচার

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি : টঙ্গীর বিসিক শিল্প নগরীর ট্যাম্পাকো ফয়েলস লিমিটেডে অগ্নিকাণ্ডের ঘটনায় রোববার রাতে আরো দুই শ্রমিকের মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। তবে তিনি তাদের পরিচয় জানাতে পারেননি। তিনি বলেন ফায়ার সার্ভিস, সিটি করপোরেশন ও জেলা প্রশাসন যৌথভাবে এ অভিযান পরিচালনা করছে। এ ছাড়াও রবিবার শেষ রাতে উদ্ধার কাজে সেনাবাহিনী যোগ দিয়েছে।

tongi-trajedi

সাংবাদিকদের তিনি বলেন, আগুন বিস্তারের আর সম্ভাবনা নেই। তবে ভবন থেকে ধোঁয়া বের হচ্ছে। এ ছাড়া ভবন উত্তপ্ত অবস্থায় আছে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও জানান, টাম্পাকো ফয়েল্‌স লিমিটেড কারখানায় গত ১০ সেপ্টেম্বর (শনিবার) সকালে বিস্ফোরণে অগ্নিকাণ্ড ও কারখানার ভবনের কিছু অংশ ধসে পড়ে। এতে অগ্নিকাণ্ডে ২৪ জন নিহত হন রোববার সন্ধ্যায় ৪ জনের মরদেহ ও রোববার দিবাগত রাত ২টার দিকে আরও ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ৩১ জন নিহত হয়েছেন।